নারায়ণগঞ্জ বন্দরে ৮ কেঁজী গাঁজাসহ শিহাব আটক

0
88

নারায়ণগঞ্জ  বন্দর প্রতিনিধি: বন্দরে যাত্রীবাহী তিশা পরিবহনে তল্লাশী চালিয়ে পাটের বস্তায় রক্ষিত ৮ কেঁজী গাঁজাসহ শিহাব (৪২) নামে এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১১ সিপিএসসি আদমজীনগর।

গত শনিবার রাতে বন্দর উপজেলার ঢাকা টু চট্রগ্রাম মহাসড়কের মদনপুরস্থ রাফি পেট্রোল পাম্পের সামনে থেকে ওই মাদক কারবারিকে আটক করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ী শিহাব বন্দর থানার ২১ নং ওয়ার্ডের শাহীমসজিদ এলাকার ওয়াজিউল্ল্যাহ ওরফে দুলাল মিয়ার ছেলে বলে জানা গেছে।

এ ব্যাপারে র‌্যাব-১১ সিপিএসসি আদমজীনগরের উপ-পরিদর্শক রন্টু চন্দ্র দে বাদী হয়ে ২৭ মার্চ রোববার দুপুরে আটককৃত মাদক ব্যবসায়ী বিরুদ্ধে বন্দর থানায় মাদক আইনে মামলা রুজু করেছে। যার মামলা নং- ৩৮(৩)২২।

তথ্য ও থানা সূত্রে জানা গেছে, র‌্যাব-১১ সিপিএসসি আদমজীনগরের উপ-পরিদর্শক রন্টু চন্দ্র দে ও তার সঙ্গীয় র্ফোস বন্দরে টহল ডিউটি করা কালে গোপন সংবাদের ভিত্তিতে সংবাদ পায় একজন মাদক ব্যবসায়ী বিপুল পরিমান গাঁজা নিয়ে কুমিল্লা থেকে তিশা পরিবহনের একটি বাসে ঢাকা আসছে।

উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ দ্রুত বন্দর উপজেলার ঢাকা টু চট্রগ্রাম মহাসড়কের রাফি পেট্রোল পাম্পের সামনে অবস্থান নিয়ে অস্থায়ী চেক পোষ্ট বসিয়ে কুমিল্লা থেকে ঢাকাগামী ঢাকা মেট্রো ব ১৪-৬৭১০ নাম্বারে তিশা পরিবহনে তল্লাশী চালায়।

ওই সময় শিহাব নামে এক মাদক কারবারি পাটের বস্তা নিয়ে বাস থেকে নেমে কৌশলে পালানোর চেষ্টা করলে ওই সময় র‌্যাব-১১ পাটের বস্তায় রক্ষিত ৮ কেজী গাঁজা ও ১টি বাটান মোবাইলসেট সহ তাকে আটক করতে সক্ষত হয়।

এ ব্যাপারে বন্দর থানায় মাদক আইনে মামলা দায়ের করা হলে পুলিশ ওই মামলায় আটককৃত মাদক ব্যবসায়ীকে রোববার দুপুরে আদালতে প্রেরণ করেছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here