নারায়ণগঞ্জ বন্দরে একই দিনে স্বামী/স্ত্রী নিখোঁজ !

0
89

নারায়ণগঞ্জ বন্দর প্রতিনিধি: বন্দরে একই দিনে মেয়ে ছনিয়া আক্তার (২৪) ও মেয়ের জামাতা মাছুদ মোল্লা (৩৩) নিরুদ্দে-শের ঘটনায় একই ব্যাক্তি বাদী হয়ে থানায় পৃথক দুইটি নিখোঁজ জিডি এন্ট্রি করেছে।

রোববার (৪ ডিসেম্বর) দুপুরে নিখোঁজ ছনিয়া আক্তারের মা রেহেনা বেগম বাদী হয়ে বন্দর থানায় পৃথক দুই নিখোঁজ জিডি এন্ট্রি করেন। যার জিডি নং ১৬৩ ও ১৬৪। তাং- ৪-১২-২২ইং।

এর আগে গত বৃহস্পতিবার (১ ডিসেম্বর) বিকেল ৩টায় বন্দর উপজেলার মদনপুর ইউনিয়নের কেওঢালা এলাকা থেকে উল্লেখিত দম্পত্তী নিরুদ্দেশ হয়। নিখোঁজ দম্পত্তীরা হলো ছনিয়া আক্তার বন্দর উপজেলার মদনপুর ইউনিয়নের কেওঢালা এলাকার দ্বীন মোহাম্মদ মিয়ার মেয়ে।

ও অপর নিখোঁজ স্বামী মাছুদ মোল্লা সোনাগাঁ থানার জামপুর ইউনিয়নের নগরকান্দা এলাকার বাসিন্দা বলে জানা গেছে। জিডি তথ্য সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার (১ ডিসেম্বর) বিকেল ৩টায় মাছুদ মোল্লা ও তার স্ত্রী ছনিয়া আক্তার বাড়ি কাউকে কিছু  না বলে বাসা থেকে বের গত ৪ দিন ধরে নিরুদ্দেশ রয়েছে।

অনেক খোঁজাখুজি করে উল্লেখিত দম্পত্তী কোন হদিস না পেয়ে এ ব্যাপারে নিখোঁজ মেয়ের মা বাদী হয়ে নিখোঁজ ঘটনার ৩ দিন পর রোববার দুপুরে বন্দর থানায় পৃথক নিখোঁজ জিডি এন্ট্রি করেন। পুলিশ জিডি পেয়ে নিখোঁজ দম্পত্তীদের উদ্ধারের জন্য বিভিন্ন স্থানে উদ্ধার অভিযান অব্যহত রেখেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here