নারায়ণগঞ্জ বন্দরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধু ৪৬ তম শাহাদাত বার্ষিকী পালন !

0
204
মো: সহিদুল ইসলাম শিপু: যথা যোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী উদযাপন করেছে বন্দর উপজেলা প্রশাসন ও বন্দর উপজেলা আওয়ামীলীগ অঙ্গ সংগঠ-নের নেতৃবৃন্দ।
১৫ আগষ্ট রোববার সকাল ১০টায় বন্দর উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পনের মাধ্যেমে বন্দরে শাহাদাত বার্ষিকী অনুষ্ঠানিকতা শুরু হয়। বন্দর উপজেলা প্রশাসনের পক্ষ উপজেলা নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকারের নেতৃত্বে উপজেলা প্রশাসন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করে।
বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ এম.এ রশীদ ও সাধারন সম্পাদক আলহাজ¦ কাজিম উদ্দিন প্রধানের নেতৃত্বে বঙ্গবন্ধু মেখমুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক র্অপন করেন। পরে বন্দর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের পক্ষে বীরমুক্তিযোদ্ধারা পুষ্পস্তবক অর্পন করে।
বন্দর থানা পুলিশের পক্ষ থেকে অফিসার ইনর্চাজ দীপক কুমার চন্দ্র ও তদন্ত অফিসার মহসিন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন। এ ছাড়াও বেলা ১১টায় নাসিক ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর ফয়সাল মোহাম্মদ সাগরের উদ্যোগে বঙ্গবন্ধু মেখ মুজিবুর রহমানের ৪৬ শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও রান্না করা খাবার বিতরন করা হয়েছে।
নাসিক ২৩ নং ওয়াড কাউন্সিলর সাইফুদ্দিন আহম্মেদ দুলাল প্রধান, মাহবুরহমান কমল ও মনো য়ার হোসেন মনুর উদ্যোগে বঙ্গবন্ধু মেখ মুজিবুর রহমানের ৪৬ শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও রান্না করা খাবার বিতরন করা হয়েছে। নারায়ণগঞ্জ জেলা যুবলীগ নেতা খাঁন মাসুদের উদ্যোগে বঙ্গবন্ধু মেখ মুজিবুর রহমানের ৪৬ শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও রান্না করা খাবার বিতরন করা হয়েছে।
এ ছাড়াও বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি এম.এ রশীদ এর নেতৃত্বে উপজেলা আওয়ামী লীগের র্শীষ নেতারা গাড়ী বহর নিয়ে বন্দরে ২৫টি স্পট পরিদর্শন করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here