নারায়ণগঞ্জ বন্দরে কল্যান্দী ডুবা থেকে অজ্ঞাত কিশোরী মৃতদেহ উদ্ধার

0
122

 

নারায়ণগঞ্জ বন্দর প্রতিনিধি: নারায়ণগঞ্জ বন্দরে একটি ডুবা থেকে অজ্ঞাত ৮ বছরের এক কিশোরী মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৩ অক্টোবর) সকাল পৌনে ৯টায় বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের কল্যান্দীস্থ খন্দকার এগ্রো র্ফামের রাস্তার প¦ার্শের একটি ডুবা থেকে ওই মৃতদেহটি উদ্ধার করে র্মগে প্রেরণ করে পুলিশ।

এ ব্যাপারে বন্দর থানার উপ-পরিদর্শক এসআই আবুল হাসান হাওলাদার বাদী হয়ে অজ্ঞাত আসামী করে বন্দর থানায় একটি হত্যা মামলা রুজু করেছে।

মামলা নং- ৪(১০)২২। লাশ উদ্ধারের ঘটনায় বন্দর থানার অফিসার ইনর্চাজ দীপক চন্দ্র সাহা জানান, সোমবার সকালে স্থানীয় এলাকাবাসী কল্যান্দী এলাকার একটি ডুবার মধ্যে লাশ দেখতে পেয়ে বন্দর থানা পুলিশকে সংবাদ দেয়।

পরে বন্দর থানার এসআই আবুল হাসান হাওলাদারসহ সঙ্গীয় র্ফোস সকাল পৌনে ৯টায় দ্রুত ঘটনাস্থলে হাজির হয়ে অজ্ঞাত কিশোরী মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের র্মগে প্রেরণ করা হয়েছে । লাশের মাথার বামপাশে আঘাতের চিহিৃ রয়েছে। এ ঘটনায় থানায় অজ্ঞাত আসামী করে হত্যা মামলা রুজু করা হয়েছে।

অজ্ঞাত কিশোরী লাশের নাম পরিচয় ও হত্যাকান্ডের রহস্য উদঘাটনের জন্য বন্দর থানা পুলিশ মাঠে রয়েছে। লাশের গায়ে কালো সাদা ফুটা রংএর জামা ও কমলার রং এর পায়জামা পরিহিত ছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here