নারায়ণগঞ্জ বন্দরে মা ও মেয়ে নিখোঁজ !

0
71
নারায়ণগঞ্জ বন্দর প্রতিনিধি: নারায়ণগঞ্জ বন্দরে মাদ্রাসা যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে গত ১২ দিন ধরে বিধবা নিপা বেগম (৩০) ও তার মেয়ে মাদ্রাসা ছাত্রী খুশবু (১০) নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। গত ১৫ জুলাই বেলা ১২টায় বন্দর থানার ২৭ নং ওয়ার্ডস্থ কুড়িপাড়া এলাকায় এ নিখোঁজের ঘটনাটি ঘটে।
বহু স্থানে খোঁজাখুজি করে নিখোঁজ মা ও মেয়েকে না পেয়ে নিখোঁজ ঘটনার ১২ দিন পর বুধবার দুপুরে এ ব্যাপারে ভাসুর আব্দুল হক মিয়া বাদী হয়ে বন্দর থানায় একটি নিখোঁজ জিডি এন্ট্রি করেছেন। যার জিডি নং- ১১৩৩। নিখোঁজ বিধবা নিপা বেগম বন্দর থানার কুড়িপাড়া এলাকার মৃত থোকন মিয়ার স্ত্রী বলে জানা গেছে।
এ ব্যাপারে জিডি বাদী ভাসুর আব্দুল হক মিয়া গনমাধ্যমকে জানায়, গত ১৫ জুলাই আমার ছোট ভাইয়ের স্ত্রী নিপা বেগম ও তার মেয়ে খুশবুকে স্থানীয় একটি মাদ্রসায় যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়ে আর বাড়িতে ফিরেনি।
আমিসহ আমার আত্মীয় স্বজনরা বিভিন্ন স্থানে খোজাখুজি করে ছোট ভাইয়ের স্ত্রী নিপা বেগম ও ভাতিজি খুশবু কোন সন্ধান পাযনি। এ ঘটনায় আমি বাদী হয়ে বন্দর থানায় নিখোঁজ জিডি এন্ট্রি করি।
এ ব্যাপারে বন্দর থানার সেকেন্ড অফিসার এসআই মোদাচ্ছের জানান, মা ও মেয়ে নিখোঁজের ঘটনায় থানায় জিডি করা হয়েছে। জিডির তদন্তকারি কর্মকর্তা মা ও মেয়েকে উদ্ধারের জন্য বিভিন্ন স্থানে অভিযান অব্যহত রেখেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here