নারায়ণগঞ্জ বন্দরে মনির হোসেনের অর্ধগলিত মৃতদেহ উদ্ধার !

0
107

নারায়ণগঞ্জ  বন্দর প্রতিনিধি: নারায়ণগঞ্জ  বন্দরে মনির হোসেন (২৬) নামে এক র্ফানিচার মিস্ত্রী অর্ধগলিত মৃতদেহ এক ডুবা থেকে উদ্ধার করেছে ধামগড় ফাঁড়ী পুলিশ।

৬ এপ্রিল বুধবার সকাল ১০টায় বন্দর থানার মদনপুরস্থ ঢাকা টু চট্রগ্রাম মহাসড়কের বন্দর রোলিং মিলের পশ্চিম পাশের এক ডুবা থেকে ওই মৃতদেহটি উদ্ধার করা হয়।

নিহত মনির হোসন চাঁদপুর জেলার মতলব থানার বহরী এলাকার দুদু মিয়ার ছেলে। পরে পুলিশ উদ্ধারকৃত মৃতদেহটি বন্দর থানার ১২১ নং জিডি মূলে মৃত্যুর কারণ র্নিনয়ের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের র্মগে প্রেরণ করেছে।

এ ব্যাপারে ধামগড় ফাঁড়ী উপ-পরিদর্শক আমিনুর রহমান আমান গনমাধ্যমকে জানান, বুধবার সকালে স্থানীয় এলাকাবাসী বন্দর রোলিং মিলের পাশের একটি ডুবায় অজ্ঞাত নামা যুবকের লাশ দেখতে পেয়ে ধামগড় ফাঁড়ী পুলিশেকে সংবাদ জানায়।

পরে আমিসহ আমার সঙ্গীয় র্ফোস দ্রুত ঘটনাস্থলে এসে ওই ডুবা থেকে উল্লেখিত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করি।

পরে বন্দর থানার জিডি মূল্যে উদ্ধারকৃত লাশের মৃত্যুর কারন র্নিনয় করার জন্য দুপুরে উক্ত লাশটি ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়।

তিনি গনমাধ্যমকে আরো জানান, গত ৩০ মার্চ র্ফানিচার মিস্ত্রী মনির হোসেন তার নিজ দেশের বাড়ী থেকে কাজের জন্য ঢাকা উদ্দেশ্যে রওনা হয়ে নিখোঁজ হয়।

আমরা প্রাথমিক ভাবে ধারনা করছি অজ্ঞাত নামা সন্ত্রাসীরা র্ফানিচার মিস্ত্রি মনির হোসেনকে অজ্ঞাত স্থানে পরিকল্পিত ভাবে হত্যা করে মৃত দেহটি গুম করার জন্য বন্দর রোলিং মিলের পাশে একটি ডুবা ফেলে রেখে যায়।

খবর পেয়ে নিহতের পরিবারের সদস্যরা দ্রুত ঘটনাস্থলে এসে লাশ শনাক্ত করেছে। আমরা মৃত্যুর কারন র্নিনয় করার জন্য লাশটি উদ্ধার করে র্মগে প্রেরণ করেছি। ময়না তদন্তের রির্পোট হাতে পেলেই মৃত্যুর কারন জানা যাবে। এ ব্যাপারে বন্দর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here