নারায়ণগঞ্জ বন্দরে সড়ক দূর্ঘটনায় প্রান গেল অটোরিক্সা চালক কামাল মাঝির !

0
97

নারায়ণগঞ্জ বন্দর প্রতিনিধি: বন্দরে বেপরোয়া অটো ইজিবাইক ও অটো রিক্সার মোখামুখি সংঘর্ষে প্রান হারাল অটোরিক্সা চালক কামাল মাঝি (৫০) । শনিবার (৩০ জুলাই) সকাল সাড়ে ৯টায় বন্দর থানার ২২ নং ওয়ার্ডের বন্দর খানবাড়িস্থ ইঞ্জিনিয়ারে বাড়ি সামনে ওই সড়ক র্দূঘটনাটি ঘটে।

র্দূঘটনার পর পথচারিরা দ্রুত ঘটনাস্থলে এসে মুমুর্ষ অবস্থায় অটো রিক্সা চালককে উদ্ধার করে বন্দর স্বাস্থ্য কম-প্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢামেক হাসপাতালে প্রেরণ করে। পরে সেখানে তার মৃত্যু হয়।

এদিকে ঢামেক হাসপাতালে লাশ ফেলে পালিয়ে আসার চেষ্টাকালে ঢাকা শাহাবাগ থানা পুলিশ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সংরক্ষিত ২২,২৩ ও ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর শাওন অংকনের বড় ভাই লিখন খানকে আটক করেছে বলে হাসপাতাল কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করেছে।

নিহত অটো রিক্সা চালক কামাল মাঝি বন্দর থানার একরামপুর ইস্পাহানী এলাকার নাসিমা বেগমের বাড়ী ভাড়াটিয়া ও ওই এলাকার মৃত খলিল মাঝি ছেলে।

এদিকে অটো ইজিবাইক স্ট্যান্ডের কতিপয় নামধারি নেতারা নিহত অটো চালকের স্ত্রী রোকসানা বেগমকে বিভিন্ন প্রতিশ্রুতি ও প্রলোভন দেখিয়ে মামলা না করার জন্য ম্যানেজ করা চেষ্টা চালাচ্ছে বলে এলাকাবাসী সূত্রে জানা গেছে।

বিভিন্ন প্রতিশ্রুতি পর এ ঘটনায় নিহত অটো রিক্সা চালকের স্ত্রী রোকসানা বেগম বাদী হয়ে ঘটনার ওই দিন বিকেলে বন্দর থানায় অপমৃত্যু মামলা দায়ের করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here