নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আইভির জয় !

0
163
বহু আলোচনার জন্ম দেয়া নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের মেয়র পদে জয় পেয়েছেন ক্ষমতাসীন দল আওয়ামী লীগের প্রার্থী সেলিনা হায়াৎ আইভী। এ নিয়ে টানা তৃতীয়বারের মত নারায়ণগঞ্জের মেয়র নির্বাচিত হলেন তিনি।
নির্বাচন কমিশনের বরাত দিয়ে স্থানীয় সংবাদ মাধ্যমগুলোর খবরে বলা হচ্ছে, বেসরকারি ভাবে প্রকাশিত ফল অনুযায়ী, স্বতন্ত্র প্রার্থী ও সাবেক বিএনপি নেতা তৈমূর আলম খন্দকারের চেয়ে তিনি ৬৬ হাজারেরও বেশি ভোট পেয়ে জয় লাভ করেছেন।
রিটার্নিং কর্মকর্তা মাহফুজা আক্তারেরর ঘোষিত ফল অনুযায়ী, মোট ১৯২টি কেন্দ্রের সবগুলোরই ফল ঘোষণা করা হয়েছে। এতে সেলিনা হায়াৎ আইভী পেয়েছেন এক লাখ ৬০ হাজারের মতো ভোট।
অন্যদিকে স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকার হাতি প্রতীকে পেয়েছেন ৯২ হাজারের বেশি ভোট। এর আগে রাতে নির্বাচনী ফলে এগিয়ে থাকার খবরে সেলিনা হায়াৎ আইভীর সমর্থকরা আনন্দ উল্লাস শুরু করেন। তার বাড়ীর সামনে বড় পর্দায় নির্বাচনের ফলাফল দেখানোর ব্যবস্থা রাখা ছিল।
রাতে এক সংবাদ সম্মেলনে তিনি নারায়নগঞ্জের জনগণকে ধন্যবাদ জানিয়েছেন। তিনি বলেছেন, তার এই বিজয় সম্ভব হয়েছে নারায়ণগঞ্জের সাধারণ মানুষ তাকে সমর্থন দিয়েছেন বলেই।
অন্যদিকে তার প্রধান প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকার অভিযোগ করেছেন ইলেকট্রনিক ভোটিং মেশিনের কারচুপির জন্যই তিনি পরাজিত হয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here