নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের ২০নং ওয়ার্ডে সভাপতি প্রার্থী জাহাঙ্গীর !

0
123

নারায়ণগঞ্জ বন্দর প্রতিনিধি: নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের ওয়ার্ড কমিটি চলতি বছরের নভেম্বর মাসের মধ্যেই করবে বলে জানিয়েছেন কেন্দ্রীয় নেতারা। তাই যার যার অবস্থান থেকে লবিং তদবির করতে ব্যস্ত সময় পার করছেন পদপ্রার্থীরা।

কিছু পদপ্রার্থীদের দলের দু:সময়ে দেখা না গেলেও এখন শীর্ষ নেতাদের কাছে যার যার অবস্থান জানান দিতে গোপনে কাজ করে যাচ্ছে। নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের ২০নং ওয়ার্ডের সভাপতি পদপ্রার্থী একাধিক ব্যক্তি থাকলেও দলের জন্য মো: জাহাঙ্গীর আলমের ভূমিকা তাদের চেয়ে বেশি বলে জানান তৃণমূল নেতারা।

আওয়ামীলীগের একাধিক নেতা কর্মী জানান, ২০নং ওয়ার্ডে সভাপতি প্রার্থী হিসেবে ইচ্ছাপোষন করেছেন ৩৫ বছর দরে পদবঞ্জীত আওয়ামীলীগ কর্মী মো: জাহাঙ্গীর আলম। মুলত তিনি ওসমান পরিবারের আস্তাভাজন কর্মী।

এছাড়াও তিনি ২০০১ সালের নির্বাচনের পর ১১টি মামলা খেয়েছেন। এছাড়াও তার বড় ভাই আওয়ামীলীগের সক্রিয় নেতা ছিলেন। তাদের পরিবার একটি আওয়ামী পরিবার। তিনি দড়ি সোনাকান্দ পাঞ্চায়েত কমিটির সাধারন সম্পাদক, মসজিদ কমিটির সাধারন সম্পাদক হিসেবে ১৮ বছর দরে দায়িত্ব পালন করছেন।

এ ব্যপারে মো: জাহাঙ্গীর আলম বলেন, দলের প্রতি আমি সর্বদায় আন্তরিক ছিলাম দলের সব আদেশ নির্দেশ পালন করেছি এখন দল যোদি আমাকে যোগ্য মনে করে তাহলে আমাকে দেবে। আর যোদি আমার চেয়ে ভালো কাউকে দেয় আমি তার সাথে কাজ করবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here