নারায়ণগঞ্জে পরিতক্ত অবস্থায় ১’শ ৩৪ ক্যান বিয়ার উদ্ধার !

0
74

নারায়ণগঞ্জ বন্দর প্রতিনিধি: বন্দরে দিন দুপুরে পরিতক্ত অবস্থায়  ১’শ ৩৪ ক্যান ব্লাক ডিবিল বিয়ার উদ্ধার করেছে বন্দর থানা পুলিশ। বিয়ার উদ্ধারের ঘটনায় পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে গেছে মাদক কারবারি দুই ভাইসহ ৩ মাদক ব্যবসায়ী।

বৃহস্পতিবার ২৬মে সকাল ১০টায় বন্দর উপজেলার তিনগাওস্থ নান্নু মিয়া অটোরিক্সার গ্যারেজের সামনে মাদক উদ্ধারের অভিযান চালিয়ে উল্লেখিত বিয়ার উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় থানার উপ-পরিদর্শক আবুল হাসান হাওলাদার বাদী হয়ে পলাতক ৩ মাদক ব্যবসায়ীকে আসামী করে বন্দর থানায় মাদক আইনে মামলা রুজু করেছে। যার মামলা নং- ৪৪(৫)২২।

তথ্য সূত্রে জানা গেছে, বন্দর থানার উপ-পরিদর্শক আবুল হাসান হাওলাদার গোপন সংবাদের ভিত্তিতে বন্দর তিনগাও নান্নু মিয়ার অটোরিক্সা গ্যারেজে সামনে মাদক উদ্ধারের অভিযান চালায়। অভিযান কালে পুলিশের উপস্থিতি টের পেয়ে একই এলাকার নুর ইসলাম মিয়ার দুই ছেলে আনিছ (৩৫) ও তার ভাই আরিফ (২৮) এবং একই এলাকার দুখা মিয়ার ছেলে নান্নু (৩০) একটি সাদা প্লাষ্টিকের বস্তা রক্ষিত ১’শ ৩৪ ক্যান বিয়ার ফেলে রেখে কৌশলে পালিয়ে যায়।

এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনর্চাজ দীপক চন্দ্র সাহা গনমাধ্যমকে জানান, বন্দরে তিনগাও এলাকায় পরিতক্ত অবস্থায় বেলজিয়ামের তৈরি ১’শ ৪৩ ক্যান বিয়ার উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে পলাতক আসামীদের বিরুদ্ধে থানায় মাদক মামলা রুজু করা হয়েছে। পলাতক আসামীদের গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান অব্যহত রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here