নারায়ণগঞ্জে সন্ত্রাসীর হামলায় মা মেয়ে জখম !

0
67

নারায়ণগঞ্জ বন্দর প্রতিনিধি: নারায়ণগঞ্জবন্দরে গ্যাসের চুলায় রান্না করাকে কেন্দ্র করে প্রতিপক্ষ ভাড়াটিয়াদের সন্ত্রাসী হামলায় মাকে শ্লীতা হানী করে মেয়েকে বেদম ভাবে পিটিয়ে জখম হওয়ার খবর পাওয়া গেছে।

গত ২৬মে বৃহস্পতিবার বিকেল ৪টায় বন্দর উপজেলার পুরান বন্দর চৌধূরীবাড়ীস্থ বরিশাইল্লা কলোনী আমিন মিয়ার ভাড়াটিয়া বাড়িতে এ সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে।

সন্ত্রাসী হামলায় আহতরা হলো লতা বেগম (২৬) ও তার মেয়ে কবিতা (১১)। স্থানীয় এলাকাবাসী আহতদের জখম অবস্থায় উদ্ধার করে বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেছে।

এ ঘটনায় আহত ও নির্যাতিত গৃহবধূ লতা বেগম বাদী হয়ে ঘটনার ওই দিন রাতে পাষান্ড ভাড়াটিয়া রিপন ও তার স্ত্রী শ্রাবন্তীকে আসামী করে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

তথ্য সূত্রে জানা গেছে, বন্দর উপজেলার পুরান বন্দর চৌধুরীবাড়ীস্থ বরি-শাইল্লা কলোনী এলাকার আমিন মিয়ার ভাড়াটিয়া হিসেবে দীর্ঘ দিন ধরে বসবাস করে আসছে দিনমজুর কবির হোসেন ও তার স্ত্রী লতা বেগম।

এ সুবাদে একই বাড়ি অপর ভাড়াটিয়া রিপন মিয়ার স্ত্রী শ্রাবন্তী বেগম পাশাপাশি থাকার সুবাদে প্রতিদিন গ্যাসের চুলায় রান্না করাকে কেন্দ্র করে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়ে আসছে।

এর ধারাবাহিকতায় গত ২৬মে বৃহস্পতিবার সকালে দিনমজুর কবির হোসেন মিয়ার স্ত্রী লতা বেগম রান্না ঘরে গিয়ে রান্না শুরু করলে ওই সময় প্রতিপক্ষ ভাড়াটিয়া শ্রাবন্তী রান্না কাজে বাধা দেয়।

এ নিয়ে উভয় মধ্যে বাকবিতন্ড শুরু হলে ওই সময় প্রপতিপক্ষ ভাড়াটিয়া শ্রাবন্তী পাষান্ড ও সন্ত্রাসী স্বামী রিপন ক্ষিপ্ত হয়ে লতা বেগম ও তার মেয়ে কবিতাকে বেদম ভাবে পিটিয়ে নিলাফুলা জখম করে এবং লতা বেগমকে শ্লীতাহানী করে।

আহতদের ডাক চিৎকার শুরে এলাকাবাসী দ্রুত ঘটনাস্থলে আসলে ওই হামলাকারি রিপন কৌশলে পালিয়ে যায়। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হলে অভিযোগ পেয়ে বন্দর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here