নারায়ণগঞ্জে শতাধিক স্পটে শহীদ জিয়ার ৪১তম শাহাদাৎ পালিত

0
71

নারায়ণগঞ্জ বন্দর প্রতিনিধি: যথা যোগ্য মর্যাদায় শহীদ রাষ্ট্রপতি মেজর জিয়াউর রহমানের ৪১ তম শাহাদাৎ বার্ষিকী উদযাপন করেছে মহানগর ও বন্দর থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

৩০মে সোমবার সকাল ৮টায় শহরের মাসদাইর এলাকাস্থ এডঃ তৈমুর আলমের বাসভবনে মিলাদ ও দোয়া মাহফিলের মাধ্যমে শহীদ জিয়ার শাহাদাৎ বার্ষিকী অনুষ্ঠানিকতা শুরু হয়।

মিলাদ ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা বিএনপি সাবেক সভাপতি এডঃ তৈমুর আলম খন্দকার, মহানগর বিএনপি সহ-সভাপতি আলহাজ¦ আতাউর রহমান মুকুল, সহ-সভাপতি হাজী নূর উদ্দিন, মহানগর বিএনপি নেতা ও কাউন্সিলর সুলতান আহাম্মেদ, মহানগর বিএনপি নেতা ও সাবেক কাউন্সিলর আলহাজ¦ হান্নান সরকার, মহানগর বিএনপি যুব বিষয়ক সম্পাদক মনোয়ার হোসেন সুখন, মহানগর সেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি ফারুক চৌধুরী, সহ-সভাপতি মোস্তাকুর রহমান মোস্তাক, যুগ্ম সম্পাদক জান্নাতুল ফেরদৌস রাজিব, মহানগর যুবদল নেতা মাজহারুল ইসলাম জোসেফ, মহানগর যুবদল নেতা আমির হোসেন, আহাম্মদ আলী, সাহাদুল্লাহ মুকুল, কলা-গাছিয়া ইউনিয়ন বিএনপি সভাপতি আলহাজ¦ এডঃ মতিউর রহমান মতিন, সাধারন সম্পাদক মোঃ ফরিদ হোসেন, ধামগড় ইউনিয়ন বিএনপি নেতা আমজাদ মেম্বার প্রমুখ।

মিলাদ ও দোয়া শেষে জেলা বিএনপি সাবেক সভাপতি এডঃ তৈমুর আলম ও মহানগর বিএনপি নেতা আলহাজ¦ আতাউর রহমান মুকুল ও হাজী নূর উদ্দিনের নেতৃত্বে মহানগর বিএনপি ও বন্দর থানা বিএনপি অঙ্গ সংগ-ঠনের নেতৃবৃন্দ শহীদ জিয়ার ৪১ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বন্দরে প্রায় শতাধিক স্পট পরিদর্শন করে অসহায়দের মাঝে রান্না করা গরম খাবার বিতরণ করে।

কলাগাছিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডে খাবার বিতরণ কালে স্থানীয় বিএনপি নেতৃবৃন্দদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, কলা-গাছিয়া ইউনিয়ন ৩নং ওয়ার্ড মেম্বার ও বিএনপি নেতা হাবিবুর রহমান হাবিব, কলাগাছিয়া ইউ-নিয়ন বিএনপি সিনিয়র নেতা মোঃ সেলিম, আশাবদ্দিন, ফারুক, রয়েল ফারুক, মামুন, সিপন, সাহাদাত, ফারুক, শামীম, জাকির হোসেন প্রমুখ।

এ ছাড়াও ২৪ নং ওয়ার্ড বিএনপি উদ্যোগে শাহাদাত বার্ষিকী পালন করা হয়েছে। শাহাদাত বার্ষিক অনুষ্ঠানে ওই সময় উপস্থিত ছিলেন ২৪ নং ওয়ার্ড বিএনপি সভাপতি মালেক মেম্বার, সাধারন সম্পাদক মোঃ রাসেল ও প্রচার সম্পাদক আলী আকবর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here