নারায়ণগঞ্জের বীর মুক্তিযোদ্ধা বাদশা সরকার আর নেই !

0
84

নারায়ণগঞ্জবন্দর প্রতিনিধি:  নারায়ণগঞ্জ বন্দরের রসুলবাগ এলাকার বীর মুক্তিযোদ্ধা বাদশা সরকার (৭০) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি—–রাজিউন। গতকাল শনিবার সকাল ১০টায় তার নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি ইন্তেকাল করেন।

মত্যৃকালে তিনি স্ত্রী, ২ কন্যা ও নাতি-নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। গতকাল শনিবার বাদ আসর কদম রসুল দরগাহ শরীফের সামনে মরহুমের রাষ্ট্রিয় মর্যদা ও জানাজা শেষে নবীগঞ্জ বাগ-এ- জান্নাত কবর স্থানে দাফন করা হয়।

তিনি ছিলেন মহানগর বিএনপির মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ও নাসিক ২৩ নং ওয়ার্ড মুক্তিযোদ্ধা কমান্ডার। রাষ্ট্রিয় মর্যাদা প্রদান করেন সরকারের পক্ষে বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা কুদরত-এ-খুদা। পুলিশ প্রশাসনের পক্ষ থেকে অংশ নেন ইনিস্পেক্টর (তদন্ত) মহসীন ও তার দল।

মরহুমের জানাজায় অংশ নেন বন্দর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আ: লতিফ, বীরমুক্তিযোদ্ধা লিয়াকত হোসেন, বীরমুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, বীরমুক্তিযোদ্ধা আ: আজিজ, বীরমুক্তিযোদ্ধা তোতা মিয়া, বীরমুক্তিযোদ্ধা নুরুল আমিন, বীরমুক্তিযোদ্ধা মোহাম্মদ হোসেনসহ বিভিন্ন এলাকার মুক্তি যোদ্ধাবৃন্দসহ মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পা-দক আব্দুস সবুর খান সেন্টু ও এলাকার সর্বস্তরের গন্যমান্য ব্যক্তিবর্গ।

মরহুমের মৃত্যুতে মহানগর বিএনপির সভাপতি সাবেক এমপি এড. আবুল কালাম ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু গভীর শোক প্রকাশ করেছেন। নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফেরাত কামনাসহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here