নাট্যকার ও নাট্য পরিচালক শিমুল সরকারকে কুপিয়ে জখম

0
405

রাজশাহীর বাঘায় নাট্যকার ও নাট্য পরিচালক ফিরোজ আহম্মেদ শিমুল সরকারকে (৪৫) লোহার রড়, চা পাতি ও চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে জখম করা হয়েছে।

ভোটের দিন ৭ জানুয়ারী রাত ৯টায় উপজেলার গড়গড়ি ইউনিয়নের সরেরহাট বাজারে স্মৃতি স্টুড়িও’র সামনে তাকে কুপিয়ে জখম করা হয়।

এ ঘটনার পরের দিন ৮ জানুয়ারী তার ছোট ভাই ফরহাদ হোসেন বাদি হয়ে ৬ জনকে আসামী করে বাঘা থানায় একটি মামলা দায়ের করেন। ফিরোজ আহম্মেদ শিমুল সরকার সরেরহাট গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে।

জানা যায়, ফিরোজ আহম্মেদ শিমুল সরকার ভোটের দিন ৭ জানুয়ারী রাত ৯টার দিকে সরেরহাট বাজারে স্মৃতি স্টুড়িও’র সামনে বসে চা খাচ্ছি-লেন।

এ সময় লালপুর উপজেলার দুড়দুড়ি গ্রামের শাহিনুর রহমান, হাফি-জুর রহমান, রিংকু হোসেন, শফিকুল ইসলাম, মাসুম হোসেন, আরিফুল ইসলামসহ আরো ৫/৬ জনের একটি দল লোহার রড়, চা পাতি ও চাইনিজ কুড়াল নিয়ে অতর্কিতভাবে হামলা চালিয়ে কুপিয়ে জখম করা হয়েছে। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ফিরোজ আহম্মেদ শিমুল সরকার দীর্ঘদিন থেকে নাট্যকার ও নাটক পরিচালনা করে আসছেন। তিনি ঢাকায় নাট্যকার ও নাটক পরিচালক হিসেব ইতিমধ্যেই জনপ্রিয় হিসেবে গড়ে উঠেছেন।

তিনি ভোট উপলক্ষে ২ জানুয়ারী নিজ বাড়িতে আসেন। পূর্ব শত্রুতার জের হিসেবে এ ঘটনা ঘটেছে বলে তিনি জানান।

এ বিষয়ে বাঘা থানার ওসি আমিনুল ইসলাম বলেন, এ ঘটনায় একটি মামলা হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here