নায়িকা একা ও পরীমনির সদস্যপদ সাময়িক স্থগিত !

0
443
আজ শনিবার বিকেলে জরুরি বৈঠকে নায়িকা একা ও পরীমনির শিল্পী সমিতির সদস্যপদ সাময়িক স্থগিত করেছে চলচ্চিত্র শিল্পী সমিতি।
নায়িকা একাকে রাজধানীর রামপুরা থেকে গৃহকর্মী নির্যাতনের ঘটনায় আটক করে পুলিশ। সেসময় তার বাসায় মাদকদ্রব্য পাওয়া যায়। পরে তাকে গৃহকর্মী নির্যাতন ও মাদক আইনের মামলায় গ্রেপ্তার দেখানো হয়।
একা গ্রেপ্তার হওয়ার পাঁচ দিনের মাথায় গত বুধবার পরীমনির বনানীর বাসায় অভিযান চালায় র্যাব। গ্রেপ্তার করার পর মাদক আইনের মামলায় এই নায়িকাকে ইতোমধ্যে রিমান্ডে নেয়া হয়েছে।
এ ব্যাপারে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, ‘দুয়েকজন শিল্পীর জন্য যদি শিল্পী সমাজের সুনাম নষ্ট হয়, তাহলে সেটা মেনে নেয়া যায় না। এজন্য আমরা কার্যনির্বাহী কমিটির বৈঠক ডেকেছি।
কার্যনির্বাহী কমিটির বৈঠকে একা ও পরীমনির সদস্যপদ সাময়িক স্থগিত করার সিদ্ধান্ত হয়েছে। সিনিয়র শিল্পীদের পরামর্শ নিয়ে আমরা এই সিদ্ধান্ত নিয়েছি।’
তিনি আরো বলেন, ‘শিল্পীরা সমাজের আইডল। তারা কাজ করবে, সবাই দেখবে। তারাই যদি অপকর্মে জড়িয়ে যায়, তাহলে তার দায়ভার সেই শিল্পীর। দুয়েকজনের জন্য সব শিল্পীকে খারাপ ভাবা কাম্য নয়।’
নব্বইয়ের দশকের শেষভাগে চলচ্চিত্রে নাম লেখানো একা । একা ৩০টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন। আর ২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ চলচ্চিত্র দিয়ে অভিষেকের পর পরীমনিও ৩০টির মতো চলচ্চিত্রে অভিনয় করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here