নড়িয়ায় যুবলীগ নেতার পা ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষ

0
26

শরীয়তপুর প্রতনিধি ॥ শরীয়তপুরের নড়িয়া পৌরসভা যুবলীগের ক্রীড়া সম্পাদক রাজিব চৌকিদারের পা ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষের লোকজন। রাজনৈতিক ও ব্যবসায়িক শত্রুতা উদ্ধারে এই ঘটনা ঘটেছে বলে দাবী করা হয়েছে। আহত রাজিব পৌরসভার ঢালী পাড়া গ্রামের মৃত আলাউদ্দিন চৌকিদারের ছেলে। এই বিষয়ে নড়িয়া থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

আহতের পরিবার ও স্থানীয়রা জানায়, রাজিব চৌকিদার ড্রেজারের ব্যবসা করত। ইতোমধ্যে তার ব্যবসাকে ভাগিয়ে নিয়ে মিথ্যা মামলায় ফাসিয়ে দিয়েছে প্রতিপক্ষের আনোয়ার মল্লিক, কুদ্দুস খান, ইমরাম খান, আরমান খান ও সুমন ছৈয়াল।

গত ১৭ জানুয়ারী মঙ্গলবার সেই মামলায় হাজির হয়ে বাড়ি ফিরছিলেন যুবলীগ নেতা রাজিব। নড়িয়া উপজেলার চাকধ বাজারের মসজিদের সামনে পৌঁছলে আনোয়ার মল্লিকের নেতৃত্বে কুপিয়ে ও পিটিয়ে জখম করা হয় রাজিবকে।

আহত রাজিব জানায়, পূর্ব শত্রুতার জেরে আনোয়ার মল্লিক, কুদ্দুস খান, ইমরাম খান, আরমান খান ও সুমন ছৈয়াল দা দিয়ে কুপিয়ে জখম করেছে রাজিবকে। পরে ইট দিয়ে পিটিয়ে তার ডান পা ভেঙ্গে ফেলেছে প্রতিপক্ষ। বাজারের বিভিন্ন সিসি ক্যামেরায় মারামারির ফুটেজ আছে।

এই বিষয়ে থানায় অভিযোগ করা হয়েছে। ঘটনার ৫ দিন অতিবাহিত হলেও আসামীদের গ্রেফতার করা হয়নি। নড়িয়া থানা পুলিশের উপপরিদর্শক জালাল উদ্দিন বলেন, এই ঘটনায় একটা অভিযোগ হয়েছে। অভিযোগের বিষয়টি তদন্তাধীন রয়েছে। এখনও মামলা রেকর্ড হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here