নড়িয়ায় জমির বিরোধের জেরে যুবককে কুপিয়ে হত্যা !

0
113

শরীয়তপুর প্রতিনিধি ॥ শরীয়তপুরে নড়িয়া উপজেলার মোক্তারের চর মৃধাকান্দি গ্রামে জমির বিরোধে মতু মুন্সী (৩১) নাকে এক যুবককে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন।

আহত মতুকে শরীয়তপুর সদও হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগে চিকিৎসা শেষে তাকে হাসপাতালের তৃতীয় তলার পুরুষওয়ার্ডে নিয়েযাওয়ার পথে দুপুর সাড়ে ১২টার দিকে তারমৃত্যু হয়। নিহত মতু ওই এলাকার মৃত করিম মুন্সীর ছোট ছেলে। পালং মডেল থানা পুলিশ মরদেহের সুরতহাল কওে মর্গে প্রেরণ করেছে।

নিহতের বোন বকুল আক্তার জানায়, মোক্তারের চর ইউনিয়নের ৪ নংওয়ার্ড সদস্য টিপু মৃধা ও তার সহযোগি সাজু, মোকলেছ, বাদল, জুয়েলরা গত ২৩ আগস্ট রাতে মতুদের  জমি দখল করে ঘর নির্মাণ করে। কোন বাঁধা নামানায় মতু ও তার অন্যান্য ভাইয়েরা থানায় মামলা করে।

আসামীরা আদালত থেকে জামিনে গিয়ে মতু ও তার পরিবারের  সদস্যদের বাড়ি থেকে তাড়িয়ে দেয়। আজ সকালে মতু বাড়িতে হিয়ে গরুর জন্য খাবার আনতে যায়। সেখান থেকে আসামীরা মতুকে ধাওয়া করে। মতু দৌড়ে ঘওে গিয়ে আশ্রয় নিলে টিপ ুমৃধার হুকুমে অন্যান্য আসামীরা বেড়া ভেঙ্গে ঘওে ঢুকে মতুকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আতহ করে।

নড়িয়া থানা অফিসার ইনচার্জ আবিদ হোসেন বলেন, ঘটনার পর থেকে আসামীরা পলাতক রয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। আসামী গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here