নতুন রূপে ঝিনাইদহের জোহান ড্রীম ভ্যালি পার্ক !

0
98

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ- ঝিনাইদহের সবচেয়ে জনপ্রিয় ও বৃহৎ বিনোদনকেন্দ্র জোহান ড্রীম ভ্যালি পার্ক। ঈদের দিন থেকে সপ্তাহব্যাপী দর্শক টানতে নানা প্রস্তুতি নিচ্ছে পার্কটি। চলছে ধোয়া- মোছা, পরিচর্যা আর নতুন নতুন রাইডার স্থাপনের কাজ। উদ্দেশ্যে, গত কয়েক মাসের দর্শক খড়ায় লোকসানের হিসাব চোকানোর।

সকাল থেকে রাত অবধি নানা পরিচর্যায় ব্যস্ত পার্কের শ্রমিক কর্মচারীরা। পার্কের সত্বাধীকারী মোয়াজ্জেম হোসেন বলেন, আমরা এই ঈদে জোহান পার্কে নতুন করে সংযোগ করছি খুলনা বিভাগের সর্ববৃহৎ স্পীড বোর্ড। নতুন করে আমরা রাইড স্থাপন করছি। রোলার কোস্টার শুরু করেছি।

এছাড়াও পার্কে এসে যেন দর্শনার্থীরা আনন্দ উপভোগ করতে পারে এজন্য সকল প্রকার ব্যবস্থা নেওয়া হয়েছে। ঈদুল ফিতর উপলক্ষে দেওয়া হয়েছে বিশেষ ছাড়। পার্কের ম্যানেজার হাসানুজ্জামান বাবু বলেন, এবারের ঈদে দর্শনার্থীদের আনন্দ দিতে সকল সকল প্রকার প্রস্তুতি নেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, প্রায় ৩০০ বিঘা জমির উপর অবস্থিত এ পার্কে ভিআইপি পিকনিত স্পট রয়েছে। এছাড়াও এখানে রয়েছে জেট কোস্টার, কেইভ ট্রেন, পাইরেট শীপ, প্যাডেল বোট, ওয়াটার রিক্সা, ফানি এ্যাডভেঞ্চার, নাগর দোলা, সুইং চেয়ার, কিডস জোনসহ নানা রাইডস।

ঈদুল ফিতর উপলক্ষে দেওয়া হয়েছে বিশেষ ছাড়। ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা বলেন, শহরের বিনোদন কেন্দ্রগুলোতে পুলিশের পক্ষ থেকে পুলিশ সদস্য নিয়োজিত থাকবে। যেকোন প্রকার বিশৃঙ্খলা এড়াতে পুলিশ সদা তৎপর থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here