অভিযুক্ত শিক্ষকের কঠোর শাস্তির দাবীতে ছত্রাজিতপুর স্কুলের সামনে শিক্ষার্থীদের বিক্ষোভ !

0
87

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক মো. গোলাম কবির।

দশম শ্রেণিতে পড়া তার মেয়ের ঘনিষ্ঠ বান্ধবী একই বিদ্যালয়ের শিক্ষার্থীকে অফিস কক্ষে কক্ষে ধর্ষণ চেষ্টার অভিযোগে স্থানীয়দের বিক্ষোভের মুখে গ্রেপ্তার এবং সাময়িক বহিষ্কার করা হয়েছে। ২৩ আগস্ট মঙ্গলবার বিকেলে এ ঘটনা ঘটে।

স্থায়ীভাবে বহিষ্কারের দাবিতে বুধবার সকালে চাঁপাইনবাবগঞ্জ সোনামসজিদ মহাসড়কের সত্রাজিতপুরে স্কুলের গেটের রাস্তা অবরোধ করে। ফলে যান চলাচল বন্ধ থাকে ২ ঘন্টা। শত শত যানবাহন আটকা পড়ে জানযটের সৃষ্টি হয়।

পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। বিদ্যালয়ের প্রধান ফটকের বাইরে শিবগঞ্জ কানসাট মহাসড়কে এলাকাবাসীসহ অত্র বিদ্যালয়ের শিক্ষার্থীরা বিক্ষোভ শুরু করে। অভিযুক্ত শিক্ষকের কঠোর শাস্তি এবং ছত্রাজিতপুর উচ্চ বিদ্যালয় থেকে বহিষ্কারের দাবিতে মুহুর্মুহু স্লোগান দেয় শিক্ষার্থীসহ স্থানীয়রা।

পুলিশ ক্রীড়া শিক্ষক কবিরকে থানায় নিয়ে যায়। প্রধান শিক্ষক সাদিকুল ইসলাম দাবী করেন, তারা যথাযথ ব্যবস্থা নিয়েছেন। বাকী পদক্ষেপ প্রশাসন নিবেন। উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ছত্রাজিত পুর উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক মো. গোলাম কবির অনৈতিক কাজের অভিযোগে গ্রেপ্তার করে পুলিশ।

শিক্ষক নামের কলঙ্কিত এই শিক্ষকের বাড়ি ছত্রাজিতপুর কাঠাইলা পাড়া। দশম শ্রেণিতে পড়া তার মেয়ের ঘনিষ্ঠ বান্ধবী একই বিদ্যালয়ের শিক্ষার্থীকে নিজ কক্ষে ধর্ষণ চেষ্টার অভিযোগে ওই শিক্ষক গ্রেপ্তার হয়েছে। মঙ্গলবার (২৩ আগস্ট) রাত ১০ টার দিকে শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) মো. আসাদুজ্জামান এ প্রতিবেদককে বিষয়টি নিশ্চিত করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here