Tuesday, November 24, 2020
Home বিনোদন অভিনেত্রী মালভি মালহোত্রাকে ছুরি দিয়ে কোপানোর অভিযোগ

অভিনেত্রী মালভি মালহোত্রাকে ছুরি দিয়ে কোপানোর অভিযোগ

হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী মালভি মালহোত্রাকে ছুরি দিয়ে কোপানোর অভিযোগ। পুলিশ সূত্রে খবর, বিয়ের প্রস্তাবে রাজি না হওয়াতেই এক দুষ্কৃতীর হামলা চালায় তাঁর উপর। ঘটনাটি ঘটেছে সোমবার রাতে মুম্বইতে।
তিন বার কোপানো হয়েছে তাঁর শরীরে। পেট, দুই হাতে গভীর ক্ষতের চিহ্ন রয়েছে। রাতেই তাঁকে হাসপাতালে ভরতি করা হয়েছে। গুরুতর অবস্থায় চিকিৎসা চলছে তাঁর।

পুলিশ সূত্রে খবর, একটি বিলাসবহুল গাড়িতে এসে এক ব্যক্তি মালভির উপর হামলা চালায়। তার পর সেখান থেকে পালিয়ে যায় ওই দুষ্কৃতী। অভিযুক্ত ব্যক্তির নাম যোগেশকুমার মহিপাল সিং। মালভি পুলিশকে ইতোমধ্যেই বয়ান দিয়েছেন।

পুলিশের দাবি, প্রায় এক বছর ধরে মালভি ও যোগেশকুমার একে অপরকে চেনেন। তাঁরা খুবই ভালো বন্ধু। কয়েকদিন আগেই মালভিকে বিয়ের প্রস্তাব দেয় যোগেশকুমার। কিন্তু সেই প্রস্তাবে রাজি হননি মালভি। তার পর থেকে তাঁদের মধ্যে যোগাযোগও বন্ধ হয়ে যায়।

সোমবারই দুবাই থেকে মুম্বই ফেরেন অভিনেত্রী। সোমবার রাত ৯টা নাগাদ ভারসোভা এলাকায় একটি ক্যাফেতে যাচ্ছিলেন মালভি। অভিযোগ, সেই সময়ই ওই গাড়িতে এসে রাস্তার মধ্যেই তাঁর উপর হামলা চালায় যোগেশ কুমার। অডি চড়ে এসে মালভির রাস্তা আটকায় যোগেশকুমার।

সেখানে ফের বিয়ে নিয়ে কথা বলতে শুরু করেন অভিযুক্ত। সেখানেও মালভি ফের প্রস্তাব খারিজ করেন এবং কেন তাঁকে ধাওয়া করা হচ্ছে প্রশ্ন করেন তিনি। তখনই ধারালো ছুরি দিয়ে কোপানো শুরু হয়।

তিনবার হামলা চালিয়ে সেখান থেকে পালিয়ে যায় অভিযুক্ত। মুম্বই পুলিশের দাবি, ইতোমধ্যেই খুনের চেষ্টা ও ধাওয়ার করার অপরাধে মামলা রুজু করা হয়েছে। যোগেশকুমারকে খুব শীঘ্রই গ্রেফতার করবে পুলিশ, তদন্ত শুরু করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে কটুক্তির প্রতিবাদে ঝিনাইদহে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল !

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে কটুক্তির প্রতিবাদে ঝিনাইদহে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। জেলা ছাত্রলীগের আয়োজনে সোমবার বিকেলে সরকারি কেসি কলেজ চত্বর...

আবাদী জমিতে খাল খননের প্রতিবাদে মানববন্ধন !

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহ সদর উপজেলার ৫ টি গ্রামে আবাদী জমিতে খাল খননের সিন্ধান্তের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। সোমবার সকালে সদর উপজেলার হামদর...

 ঘুষখোর কর্মকর্তার বিরুদ্ধে ঝিনাইদহে মানববন্ধন !

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহ সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এম এ আরিফ সরকারের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবীতে শহরের পোস্ট অফিস মোড়ে মানববন্ধন কর্মসুচি পালিত...

করোনায় আক্রান্ত কণ্ঠশিল্পী বেবী নাজনীন !

করোনায় আক্রান্ত হয়েছেন ব্লাক ডায়মন্ডখ্যাত কণ্ঠশিল্পী বেবী নাজনীন। যুক্তরাষ্ট্র প্রবাসী এ গায়িকা গত বুধবার ১০৫ ডিগ্রি জ্বর নিয়ে নিউজার্সির প্যাটারসনের একটি হাসপাতালে ভর্তি হন। যেখানে...

Recent Comments