অধ্যাপক প্রশান্ত কুমার সাহা আর নেই !

0
118

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান শাহ্ধসঢ়; নেয়ামতুল্লাহ কলেজের মার্কেটিং বিভাগের বিভাগীয় প্রধান ও সহকারী অধ্যাপক প্রশান্ত কুমার সাহা (৫২) আর নেই। তিনি মঙ্গলবার (৪ অক্টোবর) সকাল সাড়ে ৭টার দিকে মরহুমের শিবগঞ্জ পৌরসভার এলাকার নিজ বাসভবনে পরলোকগমন করেন।

তিনি দীর্ঘদিন (প্রায় ৫ বছর) ধরে মরণব্যাধি লিভার ক্যানসারে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। তিনি ১৯৯৮ সাল থেকে জেলা শহরের শাহনেয়ামতুল্লাহ কলেজে সহকারী অধ্যাপক হিসাবে চাকুরীরত ছিলেন।

অধ্যাপক প্রশান্ত কুমার সাহা একজন সহজ-সরল ও মিষ্টিভাষী মানুষ এবং শিক্ষার্থীদের একজন প্রিয় শিক্ষক ছিলেন। ছাত্র অবস্থা থেকেই তিনি বিভিন্ন আর্তমানবতা ও সামাজিক কাজের সাথে জড়িত ছিলেন। অধ্যাপক প্রশান্ত কুমার সাহা’র মৃত্যুতে শাহ্ধসঢ়; নেয়ামতুল্লাহ কলেজের শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

সহকারী অধ্যাপক প্রশান্ত কুমার সাহার মৃত্যুতে মৃতের বিদেহী আত্মার শান্তি কামনা করে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here