আর্থিক জালিয়াতির মামলায় অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ !

0
192

সুকেশ চন্দ্রশেখরের ২০০ কোটি টাকার আর্থিক জালিয়াতির মামলা থেকে যেন কিছুতেই নিস্তার পাচ্ছেন না বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ। মাঝে মধ্যেই তাঁকে ইডির জেরার মুখে পড়তে হচ্ছে। আর এবার সুকেশ কাণ্ডে আরও বেশি তথ্য জোগার করতে জ্যাকলিনের স্টাইলিস্ট লিপাক্ষিকে ডেকে পাঠিয়েছে ইডি।

সুকেশের সঙ্গে জ্যাকলিনের সম্পর্কের প্রায় সিংহভাগই জানতেন স্টাইলিস্ট লিপাক্ষি। এমনকী, সুকেশের কাছ থেকে কী কী উপহার নিয়েছেন জ্যাকলিন, কত টাকা নিয়েছেন, তার হিসেবও নাকি রাখতেন লিপাক্ষি। জ্যাকলিনের এক ঘনিষ্ঠসূত্র থেকে এই তথ্য পাওয়ার পরই ইডির নজরে পড়েছেন জ্যাকলিনের স্টাইলিস্ট লিপাক্ষি।

সুকেশের প্রেমেই হাবুডুবু খাচ্ছিলেন বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ । শুধু প্রেম নয়, সুকেশের  কীর্তি জেনেও নাকি, তাঁকেই বিয়ে করতে চেয়েছিলেন জ্যাকলিন। জ্যাকলিন নাকি ঘনিষ্ঠমহলে বলতেন, সুকেশের মধ্যেই আদর্শ পুরুষ খুঁজে পেয়েছিলেন তিনি।

সুকেশ চন্দ্রশেখরের আর্থিক জালিয়াতি যেন পিছুই ছাড়ছে না বলিউড অভিনেতা জ্যাকলিনের। বুধবার সুকেশ কাণ্ডে প্রায় ৮ ঘণ্টা ধরে অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ চালাল ইডি। সূত্রের খবর অনুযায়ী, এই জিজ্ঞাসাবাদে জ্যাকলিনের উত্তরে খুব একটা সন্তুষ্ট নন ইডি আধিকারিকরা।

প্রসঙ্গত, এর আগে জিজ্ঞাসাবাদের জন্য জ্যাকলিনের মতোই ডাক পাঠানো হয়েছিল নোরাকে । ইতিমধ্যেই জানা গিয়েছে, বিলাসবহুল গাড়ি থেকে দামি হিরের গয়না কিংবা ব্যাগ উপহার দেওয়া হয়েছে ‘গরমি গার্ল’কে। তাহলে কি চন্দ্রশেখর ঘনিষ্ঠ ছিল নোরার?

অভিনেত্রী অবশ্য জানিয়েছেন, এই মামলায় তাঁকে ফাঁসানো হচ্ছে। এবং তিনি গত বছরের ডিসেম্বরের আগে চিনতেনও না চন্দ্রশেখরকে। উল্লেখ্য, উপহার পাওয়ার বিষয়টি এখন স্বীকার করলেও প্রথমে কিন্তুজ্যাকলিনের মতোই তথ্যটি চেপে গিয়েছিলেন নোরাও।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here