পাটগ্রামে দুই রোহিঙ্গা আটক !

0
202
শাহিনুর ইসলাম প্রান্ত, লালমনিরহাট প্রতিনিধিঃ  লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বহুল আলোচিত দহগ্রাম সীমান্ত দিয়ে ভারত হয়ে নেপাল যাওয়ার চেষ্টাকালে দুই রোহিঙ্গাকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা।
রোববার (১৯ সেপ্টেম্বর)  দুপুরে দহগ্রাম থেকে তাদের পাটগ্রাম থানা পুলিশ উদ্ধার করেন।  আটক ওই দুই রোহিঙ্গার নাম হলো, সেতুফা বেগম (১৮) ও আনস (২২)। তারা সম্পর্কে  মামাত ভাই ও ফুপাত বোন।
পাটগ্রাম থানার ওসি ওমর ফারুক জানান, আটক ওই দুই রোহিঙ্গা সেতুফা বেগম (১৮) ও আনস (২২) কক্সবাজারের টেকনাফ এলাকায় মুন্সিপাড়া ২২ নং রোহিঙ্গা ক্যাম্পে মা-বাবা ও ভাই-বোনদের সাথে থাকেন। আনসের বড় ভাই নেপালে থাকেন।
নেপাল যাওয়ার উদ্দেশ্যে গত ২দিন আগে কক্সবাজার হতে লালমনির হাটের পাটগ্রামে আসে তারা।দালালের মাধ্যমে শনিবার রাতে দহগ্রাম দিয়ে ভারত সীমান্তে প্রবেশও করেন।  ওই সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী বিএসএফ তাদের আটক করে মারপিট করে আবারও বাংলাদেশে ঢুকিয়ে দেয়।
রোববার দুপুরে স্থানীয় লোকজন তাদের আটক করেন। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসেন। তাদের রোহিঙ্গা ক্যাম্পে ফেরত পাঠানোর ব্যবস্থা গ্রহন করা হচ্ছে বলে জানান ওসি ওমর ফারুক ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here