পিটিয়ে-পুড়িয়ে হত্যা, ৫ দিনের রিমান্ডে সেই মুয়াজ্জিন

0
265
শাহিনুর ইসলাম প্রান্ত [লালমনিরহাট]: লালমনিরহাটের বুড়িমারীতে গণপিটুনি দিয়ে শহিদুন্নবী জুয়েলকে হত্যার পর মরদেহ পোড়ানোর ঘটনায় দায়ের করা মামলায় গ্রেপ্তার বুড়িমারী জামে মসজিদের মুয়াজ্জিন আফিজ উদ্দিনের (৫৫) ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
রোববার দুপুরে আমলী আদালত ৩ এর বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বেগম ফেরদৌসী বেগম ৫ দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেন। রিমান্ড আদেশপ্রাপ্ত মুয়াজ্জিন আফিজ উদ্দিন পাটগ্রাম উপজেলার ইসলামপুর এলাকার ফইমুদ্দিনের ছেলে। তিনি বুড়িমারী কেন্দ্রীয় জামে মসজিদের মুয়াজ্জিন।
এর আগে শনিবার বিকেলে মুয়াজ্জিনকে আদালতে সোপর্দ করে ৫ দিনের রিমান্ড আবেদন করেন হত্যা মামলার তদন্ত কর্মকর্তা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ পরিদর্শক মাহমুদুন্নবী। রোববার শুনানির দিন ধার্য করেন আদালত।
রোববার দুপুরে আমলী আদালত ৩ এ আসামি মুয়াজ্জিন আফিজ উদ্দিনকে হাজির করে পুলিশ। এ সময় রিমান্ড আবেদন শুনানি শেষে ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
এ নিয়ে এ ঘটনায় ১১ জনকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। এরই মধ্যে মুলহোতা বুড়িমারী ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি আবুল হোসেন ওরফে হোসেন ডেকোরেটর এবং মসজিদের খাদেম জোবেদ আলীসহ ৪ জন স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here