Sunday, October 25, 2020
Home রংপুর বিভাগ পুলিশ অফিসারের গুলিসহ পিস্তল চুরি!

পুলিশ অফিসারের গুলিসহ পিস্তল চুরি!

শাহিনু্র ইসলাম প্রান্ত, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাট ট্রাফিক পুলিশের উপ-পরিদর্শক (টিএসআই) আইয়ুব আলীর ভাড়া বাসা চুরি হয়েছে। এ সময় তার সরকারি গুলিসহ পিস্তলটিও চুরি হয়েছে বলে জানা গেছে।
বুধবার (৭ অক্টোবর) রাতে বিষয়টি নিয়ে জেলা পুলিশের ঊর্দ্ধতন কর্মকর্তাদের দফায় দফায়  বৈঠক চলছে। এরআগে মঙ্গলবার (৬ অক্টোবর) রাতে শহরের বালাটারি এলকায় অধ্যাপক হাবিবুর রহমানের বাসার নিচতলায় টিএসআই আইয়ুব আলী রুমে চুরির ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানান, লালমনিরহাট শহরের বালাটারি এলকায় সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যাপক হাবিবুর রহমানের মালিকানাধিন বাসার নিচতলায় ভাড়া থাকতেন লালমনিরহাট ট্রাফিক পুলিশের উপ পরিদর্শক (টিএসআই) আইয়ুব আলী।
সাম্প্রতি সময় ছুটি নিয়ে সপরিবারের গাইবান্ধার পলাশবাড়ি গ্রামের বাড়ি যান আইয়ুব আলী। ছুটিতে গেলেও তার পিস্তলটি ভাড়া বাসায় রেখে যান। মঙ্গলবার (৬ অক্টোবর) একটি চোর চক্র বাসায় প্রবেশ করে চুরি করে পালিয়ে যায়।
বাসার মালিক ও স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে আইয়ুব আলী বাসায় প্রবেশ কারার পর জানতে পারেন বাসার সব কিছু অক্ষত থাকলেও বেড রুমে থাকা ট্রাঙ্ক ভেঙ্গে গুলিসহ পিস্তল, নগদ দুই লাখ টাকা ও দেড় ভরি স্বর্ণালংকার চুরি হয়েছে বলে পুলিশের দায়িত্বশীল একটি সূত্র নিশ্চিত করেছে।
পিস্তল চুরির বিষয়টি দিনভর গোপন থাকলেও রাতে প্রকাশ পায়। এরপর জেলা পুলিশের ঊর্দ্ধতন কর্মকর্তারা দফায় দফায়  বৈঠক করে চুরি যাওয়া জিনিসপত্র উদ্ধারে অভিযান শুরু করেন। তবে এরিপোর্ট লিখা পর্যন্ত চুরির কোন ক্লু উদ্ধার করতে পারেনি পুলিশ।
বাসার মালিক হাবিবুর রহমান জানান, মঙ্গলবার রাতে বাসার ভাড়াটিয়াদের শোরগোলে জানতে পারেন বাসার নিচ তলার ভাড়াটিয়া পুলিশের টিএসআই আইয়ুব আলীর বাসায় চুরি গেছে। তৎক্ষণিক বিষয়টি মোবাইল ফোনে টিএসআইকে জানিয়ে দেন তিনি।
বুধবার রাত সাড়ে ১০ টায় লালমনিরহাট সদর থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) মঈনুল হক বলেন, পুলিশ অফিসারের বাসায় চুরির ঘটনায় এখন পর্যন্ত কোন জিডি বা অভিযোগ হয়নি।
বুধবার রাত ১১ টায় সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শাহ আলম বলেন, সিনিয়র অফিসারদের উপস্থিতিতে আইয়ুব আলীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। গুলিসহ পিস্তলটি চুরি যাওয়া বাসায় ছিল কি না তা জানার চেষ্টা করা হচ্ছে। পুরো ঘটনা তদন্তে পুলিশ মাঠে নেমেছে বলেও জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

করোনাভাইরাস: দেশে গত ২৪ ঘণ্টায় ২৩ জনের মৃত্যু

দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় ২৩ জনের মৃত্যু হয়েছে বলে স্বাস্থ্য অধিদপ্তর জানিয়েছে। এই সময়ে নতুন করে আরও ১৩০৮ জন কোভিড-১৯ রোগী...

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকার অনশন হয় বিয়ে, না হয় আত্মহত্যা!

তারেক জাহিদ, ঝিনাইদহ- ঝিনাইদহের শৈলকুপা উপজেলার মির্জাপুর ইউনিয়নের চরপাড়া গ্রামে বিয়ের দাবিতে প্রেমিক রাশেদ মন্ডল(৩০) এর বাড়িতে ৫ দিন ধরে অনশনে থাকার পর অবশেষে...

দু’দিনের বর্ষণে বিভিন্ন ফসলের ব্যাপক ক্ষতি !

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহ জেলায় দু দিনের বর্ষণে বিভিন্ন ফসলের ক্ষতি হয়েছে। সবচেয়ে বেশি ক্ষতি হয়েছে শীতকালীন শাক সবজির। ফুলকপি, বাধাকপি, সিম, বেগুন, বরবটির...

৭০ বছরের প্রতিবন্ধি বৃদ্ধাকে ধর্ষন চেষ্টায় মতি ফকির !

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার গোপিনাথপুর গ্রামে ৭০ বছরের এক প্রতি বন্ধি বৃদ্ধাকে ধর্ষনের চেষ্টা চালানো হয়েছে বলে অভিযোগ উঠেছে। অভিযোগ তদন্তে শুক্রবার...

Recent Comments