পরাজিত মেম্বরের অবৈধ মাটি টানা ট্রাক্টরের চাপায় নবনির্বাচিত নারী মেম্বর!

0
184

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহের পল্লীতে অবৈধ মাটি ব্যসায়ী হালিমের পরি-চালিত মাটি বহনকারী ট্রাক্টরের ধাক্কায় ইউপি মহিলা সদস্য আহতের ঘটনা ঘটেছে।

শুক্রবার (২৮ জানুয়ারী) দুপুরে সদর উপজেলার ৩নং সাগান্না ইউনিয়নের ঝিনাই-দহ-চুয়াডাঙ্গা মহাসড়কের বৈডাঙ্গা স্টার-২ ইটভাটা সংলগ্ন এলাকায় এদুর্ঘটনা ঘটে।

আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তিকরেন স্থাণীয়রা। আহত ইউপি সদস্য আম্বিয়া খাতুন লাখি উপজেলার বাদপুকুর গ্রামের মৃত গোলাম রসুল’র মেয়ে ও ৩নং সাগান্না ইউনিয়নের সংরক্ষিত মহিলা আসনের নব-নির্বাচিত মহিলা মেম্বর।

আহত মেম্বরের ছোট ভাই সোহাগ জানান, বাদপুকুরিয়া গ্রামের গত ইউপি নির্বাচনে পরাজিত মেম্বর হালিম, নজরুল, আমের চারার রহিম দীর্ঘদিন ধরে ফসলি জমির মাটি কেটে অবৈধ ভাবে বিভিন্ন এলাকা বিক্রি করে আসছে।

তারা ভূমি আইন তোয়াক্কা না করে স্থায়ণীয় প্রভাব খাটিয়ে তারা অবৈধ ব্যবসা চালিয়ে যাচ্ছে।

তাদের মাটির গাড়ির অত্যাচারে এলাকার মানুষ মুখ খুলতে পারেনা। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যহব্যা গ্রহণ না করলে ফসলী জমিসহ মানুষেল জানমালের অনেক ক্ষতির সম্ভনা রয়েছে।

.প্রত্যক্ষদশীরা জানান, সাহেব নগর গ্রামে বেশ কয়েকদিন ধরে হালিম ও রহিম নামে মাটি ব্যবসায়ী অবৈধ ট্রাক্টর-ট্রলি দিয়ে মাটির ব্যবস্যা করে আসছে।

কাঁদামাটির কারনে গ্রামের রাস্তা চলাচলের অনু পোযোগী হয়ে পড়েছে। আজ দুপুরে সাহেব নগর গ্রাম থেকে ছেড়ে আসা দু’টি মাটি বোঝাই ট্রাকটর পাল্লা দিয়ে বেপ-রোয়া ভাবে সাগান্না বাজারের দিকে আসছিল।

এসময় অপরদিক থেকে আসা যাত্রীবাহী একটি অটোভ্যানকে সজোরে চাপা দিলে ছিটকে পড়ে মেম্বর লাখি, এতে তিনি গুরুত্বর আহত হন। পরে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা বলেন, আহত ইউপি মহিলা সদস্য লাখি খুবই ভালো একজন মেম্বর। ঘাতক ট্রাক্টরের ধাক্কায় তিনি গুরুত্বর আহত হন।

তাকে দেখতে সদর হাসপাতালে গেছিলাম। এখনো থানায় কোন অভিযোগ করেননি তারা। লিখিতভাবে অভিযোগ হলে অবৈধ মাটি ব্যবসায়ীসহ অবৈধ গাড়ির বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here