পরিচালক হয়ে ফিরছেন রাধিকা

0
278

বলিউড নায়িকা রাধিকার অভিনয়গুণ এবং দর্শকের কাছে গ্রহণযোগ্যতা নিয়ে নতুন করে কিছু বলার নেই। নানা ধরনের চরিত্রে অভিনয় করে দর্শকের মনে আলাদা জায়গা করেনিয়েছেন নায়িকা। লকডাউনেও ওয়ার্কিং মোডেই রয়েছেন রাধিকা।

আপাতত তিনি লন্ডনে রয়েছেন, এবং সেখানেই নিজের অভিনয়ের কাজ চালিয়ে যাচ্ছেন তিনি। অতিমারীর শুরু থেকেই কাজের অভাব হয়নি রাধিকার। ঘরে বসেই নানা ধরনের সিনেমার কাজ করেই চলেছেন তিনি।

করোনার কালবেলায় প্রত্যেকেই জীবনের নিউ নর্ম্যালের সঙ্গে পরিচিত হচ্ছেন। কিন্তু রাধিকার ক্ষেত্রে তা একেবারেই আলাদা। ঘরে বসেই পুরোদমে কাজ করে চলেছেন তিনি।

সম্প্রতি তাঁর এক ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, ‘লকডাউনকে সবচেয়ে কার্যকরী ভাবে কাজে লাগাতে পেরেছেন রাধিকা আপ্টে। বিভিন্ন ম্যাগাজিন কভারের শ্যুটিং থেকে, ব্র্যান্ড এবং পরিচালনার কাজ করেই চলেছেন তিনি। অসম্ভব ব্যস্ত নায়িকা। সময়ের অভাবে কিছু স্ক্রিপ্ট লেখার কাজ আটকে ছিল। লকডাউনে সেগুলি করে ফেলেছেন রাধিকা।’

লকডাউনে যা পরিমাণে কাজ করেছেন রাধিকা তা সত্যিই প্রশংসনীয়। লন্ডনে থেকেও নিজের সমস্ত কাজ শেষ করেছেন তিনি। নতুন চ্যালেঞ্জ নিতেও পিছিয়ে যাননি তিনি।

রাধিকা ফের একবার প্রমাণ করে দিয়েছেন যে, ইচ্ছে থাকলে কোনও কিছুই অসম্ভব না। কাজের প্রতি তাঁর নিষ্ঠা ও ভালোবাসার কথা বরাবরই ব্যক্ত করেন নায়িকা। এই কয়েক মাসে রাধিকার একেবারে নতুন একটা দিক এবার ফ্যানেরা দেখতে চলেছেন।

এই লকডাউনে যে সমস্ত কাজ রাধিকা করেছেন, সেগুলির প্রত্যেকটিতে মেক-আপ থেকে হেয়ারস্টাইল সব নিজেই করেছেন তিনি। যেন একেবারে ওয়ান উওম্যান শো। সেই ম্যাগাজিন কভারে রাধিকার রূপ নজর কাড়বে দর্শকের।

যেন একেবারে অন্য ভাবে রাধিকাকে পাবেন ফ্যানেরা। খুব তাড়াতাড়ি পরিচালক হিসেবে দর্শকেরা পাবেন রাধিকাকে। একটি শর্ট ফিল্ম দিয়ে এই যাত্রা শুরু করছেন তিনি। দর্শকেরাও রাধিকার নতুন কাজের জন্য খুবই উৎসুখ হয়ে রয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here