পরীমনির নতুন বার্তা ‘ মি মোর” !

0
130
চিত্রনায়িকা পরীমনি তার গাড়ি, কম্পিউটার, ল্যাপটপ, মোবাইল, আইফোনসহ তার বাসা থেকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী যা যা নিয়েছে – সব ফেরত দেয়ার আবেদন করেছেন। তার আইনজীবী নীলাঞ্জনা রিফাত বলেছেন, আদালত গাড়ির মালিকানা যাচাই করতে বিআরটিএকে নির্দেশ দিয়েছেন এবং এ মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার জন্য ১০ই অক্টোবর পরবর্তী তারিখ নির্ধারণ করেছেন।
আজ এই তদন্ত প্রতিবেদন জমা দেয়ার কথা থাকলেও পুলিশ সেটি দেয়নি। তবে হাজিরা দেয়ার দিন ধার্য থাকায় পরীমনি ঢাকার এই আদালতে উপস্থিত হয়েছিলেন। গত ৪ঠা অগাস্ট ঢাকার বনানীতে পরীমনির ফ্লাটে অভিযান চালিয়ে পরীমনিকে আটক করেছিলো র‍্যাব।
তার আইনজীবী নীলাঞ্জনা রিফাত জানিয়েছেন যে পরীমনি নিজেও আদালতে কথা বলেছেন। “পরীমনি বলেছেন যে তার বাসায় অভিযান চালিয়ে বাসার চাবিসহ অনেক কিছু নেয়া হয়েছে।
নীলাঞ্জনা রিফাত বলেন যে তারা আদালতে বলেছেন যে পরীমনির গাড়ির কাগজপত্র গাড়িতেই ছিলো, যেটি জব্দ করা হয়েছে। এ কারণেই গাড়ির মালিকানার কাগজপত্র আদালতে দেয়া সম্ভব হয়নি।
তিনি বলেন প্রয়োজনীয় অনেক জিনিস না থাকায় পরীমনি সমস্যায় পড়েছেন এবং এ জন্য মানবিক কারণে যে কোন শর্তেই হোক না কেন গাড়ি ফেরত দেয়ার জন্য আবেদন জানালে আদালত বিআরটিএকে গাড়ির মালিকানা যাচাইয়ের নির্দেশ দেন।
সকালে সাড়ে দশটার দিকে হাজিরা দেয়ার জন্য আদালত চত্বরে উপস্থিত হন পরীমনি। তবে বেলা বারটার দিকে মামলার শুনানি শুরুর আগ পর্যন্ত তিনি আদালত চত্বরে গাড়িতে অবস্থান করেন। শুনানি শুরু হলে কড়া পুলিশী প্রহরায় গিয়ে আদালতের এজলাসে দাঁড়ান তিনি । শুনানির এক পর্যায়ে নিজেও কথা বলেন তিনি।
শুনানি শেষ হওয়ার পর আদালত ভবন থেকে বেরিয়ে গাড়িতে ওঠার সময় আশেপাশে ছিলো বহু মানুষের ভিড়। গাড়ীতে ওঠার পর তিনি হুড খুলে হাত নেড়ে অপেক্ষমান মানুষকে শুভেচ্ছা জানান। এ সময় তার চোখে সানগ্লাস আর ডান হাতে ছিলো নতুন একটি বার্তা- যেখানে মেহেদী দিয়ে আঁকা মধ্যাঙ্গুলের চিহ্নের নিচে লেখা ছিলো “…. মি মোর”।
পরে ফেসবুকে তার ভেরিফায়েড পাতাতে স্যালুট দেয়ার ভঙ্গী করে একটি ছবি পোস্ট করেছেন এবং ওই পোস্টে তিনি সিএমএম কোর্ট চেক ইন দিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here