পরকীয়ায় মজলেন শ্রীলেখা!

0
257
পরকীয়ায় মজেছেন শ্রীলেখা! তবে মাত্র ‘১২ সেকেন্ড’-এর মধ্যেই সম্পর্কের রসায়নে বদল। স্বামীর কাছেই ফিরে এলেন তিনি। আচমকা এসব কিছুই বুঝতে পারছেন না তাই তো?। কথা হচ্ছে পরিচালক অংশুমান বন্দ্যোপাধ্যায়ের শর্ট ফিল্ম ‘১২ সেকেন্ড’ নিয়ে। যেখানে আবারও শ্রীলেখা ও শিলাজিৎকে জুটি বাঁধতে দেখা গিয়েছে। ওই শর্টফিল্মের প্রেক্ষাপটই একটি স্বপ্ন।
সামান্য সময়ের মধ্যে শিলাজিৎ জানতে পারেন তাঁর স্ত্রী সৃজিতার মন মজেছে পরকীয়ায়। তিনি অন্য পুরুষে আসক্ত। স্ত্রী সৃজিতার চরিত্রেই দেখা গিয়েছে শ্রীলেখাকে। ছেলে আবার মাদকাসক্ত। কোকেন ছাড়া তার চলে না। মেয়ে একটি সম্পর্কে জড়িয়েছে।
তার ভালবাসার মানুষের সঙ্গে বয়সের ব্যবধান অনেক। পাশাপাশি মেয়ের মনের মানুষ আবার বিবাহিত। সব মিলিয়ে যেন জীবনে ‘ঝড়’ বয়ে যায় শিলাজিতের। তবে সেই ‘ঝড়’ তছনছ করতে পারেনি কিছুই। কারণ, যা ঘটেছে তা পুরোটাই স্বপ্ন ছিল। লকডাউনে মানুষ তাঁর জীবনের সমস্ত দিক খুব ভালভাবে বুঝতে পেরেছে তাই এই স্বল্পদৈর্ঘ্যের ছবি করার সিদ্ধান্ত বলেই জানান অংশুমান।
এছাড়াও বরাবরই মনস্তত্ত্ব বড়ই প্রিয় অভিনেত্রীর। ‘১২ সেকেন্ড’-এর চরিত্রে অনেক শেডও রয়েছে। তাই এই ছবিতে অভিনয়ের সুযোগ হাতছাড়া করেননি শ্রীলেখা। ছবির চিত্রনাট্য লিখেছেন সুপর্ণা ঘোষ মিত্র। গানের দায়িত্বে রয়েছেন রুদ্র সরকার। যা সকলের মন ছোঁবে। ( প্রতিদিন-কলিকাতা)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here