Wednesday, January 27, 2021
Home অপরাধ জগত পরকিয়া প্রেমিকার কাছে এসে ধরা খেল লম্পট !

পরকিয়া প্রেমিকার কাছে এসে ধরা খেল লম্পট !

নারায়ণগঞ্জ বন্দর প্রতিনিধি: নারায়ণগঞ্জ বন্দর কদম রসুল কবিলের মোড় এলাকায় মনির সরদারের বাড়ির ভাড়াটিয়া ১ সন্তানের জননী জুঁই পরকিয়া প্রেমিককে গভীর রাতে নিজ কক্ষে এনে প্রেম প্রেম খেলার সময় গৃহবধূর স্বামীর হাতে ধরা পরে। ৭ জানুয়ারি (বৃহস্পতিবার) ভোরে এ ঘটনা ঘটে।
এ সময় গৃহবধূ জুঁই ও পরকিয়া প্রেমিক সৈকত (২৮)কে নিয়ে স্বামী খোকনের উপর হামলা চালালে তার ডাক চিকৎকারে এলাকাবাসীসহ বাড়ির অন্যান্য ভাড়াটিয়ারা লম্পট সৈকতকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। পরে বন্দর থানা পুলিশ লম্পট সৈকতকে ৩৪ ধারায় আদালতে প্রেরন করে।
আটককৃত লম্পট সৈকত জানায়, সে ১ সন্তারের জনক তার স্ত্রী রয়েছে। সে রাজধানীর ২নং মীরপুরে রোজিনা পেট্রোল পাম্পের কর্মচারী। তার গ্রামের বাড়ি পিরোজপুর জেলার রাজাপুর থানার সাটুরিয়া গ্রামে।
তার সাথে গৃহবধূ জুঁইয়ের দীর্ঘদিন যাবত সম্পর্ক। গৃহবধূ জুঁইয়ের স্বামী খোকন একটি মামলায় ওয়ারেন্টভ’ক্ত হওয়ায় সে পালিয়ে বেড়াচ্ছে। স্বামী বাসায় না থাকায় তাকে জুঁই ফোন করে এনেছে বলে জানায়। ৪টার দিকে জুঁইয়ের স্বামী বাসায় চলে আসে।
এ সময় তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। তখন সে উপায় না পেয়ে ৫ তলা ভবনের ছাদে গিয়ে উঠে। এর মধ্যে আশপাশের লোকজন এসে তাকে হাতে নাতে ধরে মারধর করে পুলিশে দেয়। এ ব্যপারে বীর মুক্তি যোদ্ধা ইউসুফ মিয়া জানান, তার মেয়েকে বদনাম করার জন্য জামাতা খোকন ষড়যন্ত্র করেছে। আটককৃত সৈকত জামাতা খোকনের দুরসম্পর্কের আত্বীয়।
এ ব্যপারে বন্দর থানার ওসি তদন্ত তারিকুল ইসলাম জানান, আমরা বেলা ২টা পর্যন্ত গৃহবধূর স্বামী ও পিতার জন্য অপেক্ষা করি। তারা কেহ কোন প্রকার অভিযোগ না করায় বাধ্য হয়ে লম্পট সৈকতকে ৩৪ ধারায় আদালতে পাঠাতে হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

সাধারণতন্ত্র দিবসে টুইট করতে গিয়েই ভুল

ঘটনাবহুল সাধারণতন্ত্র দিবস । ঘটনার এই স্রোতেই সোশ্যাল মিডিয়ায় দুর্ঘটনা ঘটিয়ে বসলেন শিল্পা শেট্টি। টুইটারে সাধারণতন্ত্র দিবসের শুভেচ্ছা জানাতে গিয়ে ভুল করে স্বাধীনতা দিবসের...

ঝিনাইদহ র‌্যাব-েএর হাতে মুক্তিপণদাবিকারী সন্ত্রাসী গ্রুপের প্রধানসহ ৫ সদস্যকে গ্রেফতার

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহ র‌্যাবের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার কামাল উদ্দিনের নেতৃত্বে শহরের আরাপপুর এবং মুজিব চত্বর এলাকায় অভিযান চালিয়ে মুক্তিপণদাবিকারী সন্ত্রাসী...

ক্যাপসিকাম চাষে ব্যাপক সাফল্য দেখছে কৃষকরা

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ বর্তমানে জনপ্রিয় সবজি’র মধ্যে ক্যাপসিকাম অন্যতম। ক্রমেই বড় শহর থেকে ছড়িয়ে পড়ছে প্রত্যন্তপল্লীর মাঠে ঘাটে। শৈলকুপা কৃষি অফিসের উপসহকারি কৃষি...

দিল্লির লাল কেল্লায় শিখ ধর্মের পতাকা, সংঘর্ষে নিহত ১

ভারতে কৃষি সংস্কার প্রস্তাবের প্রতিবাদে বিক্ষোভরত কৃষকরা পুলিশের লাঠি আর কাঁদানে গ্যাসের মধ্য দিয়ে ঢুকে পড়েছে দিল্লি প্রাণকেন্দ্রে এবং ঐতিহাসিক লাল কেল্লায় উড়িয়ে দিয়েছে...

Recent Comments