প্রেমিক বদল বিষয়টি সম্পূর্ণ আমার ব্যক্তিগত

0
206

ছোটবেলা থেকেই সিনেমার নায়িকা হতে চেয়েছিলেন হুমা কুরেশি। হুমা বাড়িতে অনুমতি নিয়েই সিনেমায় অভিনয়ের জন্য মুম্বই আসেন। প্রথমে মডেলিংয়ের প্রস্তাব পেতে শুরু করেন। পৃথ্বি থিয়েটারে যাতায়াতের সুবাদে তৈরি করেন নিজের নেটওয়ার্ক।

শাহরুখ খান, আমির খানের মতো তারকার সঙ্গে বিজ্ঞাপনী ছবিতে কাজ করার সুযোগ পান তিনি। পরে অনুরাগের ছবি ‘গ্যাংস অব ওয়াসিপুর’ এর মাধ্যমে হুমার অভিষেক হয় বলিউডে।

অ্যাকশন ঘরানার এ ছবিতে তার অভিনয় ব্যাপকভাবে প্রশংসিত হয়। অনুরাগ কাশ্যপের সঙ্গে কাজের পাশাপাশি শোনা যায় তাদের সম্পর্কের গুঞ্জনও। ২০১৩ সালে যখন অনুরাগ-কাল্কির দাম্পত্য ভেঙে যায়, আঙ্গুল উঠেছিল হুমার দিকেই।

এদিকে পরবর্তীতে ‘দেড় ইশকিয়া’ ছবিতে পরিচালক অভিষেক চৌবে প্রথমে নিয়ে ছিলেন কঙ্গনা রানাউতকে। কিন্তু পরে কঙ্গনাকে বাদ দিয়ে নেয়া হয় হুমাকে। সে সময় অভিষেকের সঙ্গেও বিশেষ সম্পর্ক ছিল হুমার, এমন গুঞ্জনও ওঠে।

পরবর্তীতে হুমার জন্য ভাঙতে বসেছিলো সোহেল খানের উনিশ বছরের দাম্পত্য।গভীর রাতে হুমার ফ্ল্যাটের কাছে দেখা যেতো সোহেলকে। পরবর্তীতে আবার বদল হয় তার প্রেমিক। তার প্রেমিক বদল নিয়ে লেখালেখিও কম হয়নি মিডিয়ায়।

এক সাক্ষাৎকারে হুমা বলেন, প্রেমিক বদল বিষয়টি সম্পূর্ণ আমার ব্যক্তিগত। কোনো সম্পর্ক আমার কাছে ভালো নাও লাগতে পারে। আবার নতুন সম্পর্কে জড়াতেই বা দোষ কি!

সেটা খবরের শিরোনাম হলে হোক। আমার আসে যায় না। এটা যদি কেউ ভাবেন আমার শখ, তবে তাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here