প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এম এ রশিদ !

0
72
নারায়ণগঞ্জ বন্দর প্রতিনিধি: নারায়ণগঞ্জের আলোচিত ও ঐতিহ্যবাহী ওসম‌ান প‌রিবা‌রের তিন কর্ণধারের সম্মা‌নে নির্মিত সড়ক ও সেতু সহ নির্মাণাধীন তিনটি স্থাপনার নামকরণের সিদ্ধান্তে প্রধান মন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি ও বন্দর উপজেলার চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ এম এ রশিদ।
শনিবার (২৯মে) সকালে চেয়ারম্যানের নিজ বাসভবনে সাংবাদিকদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।  ওই সময় বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি ও বন্দর উপজেলার চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦  এম এ রশিদ বলেন, স্বাধীনতা পদকপ্রাপ্ত (মরণোত্তর) ভাষা সৈনিক এ কে এম সামসু-জ্জোহার নামে নামকরণ হয়েছে সড়ক ও জনপথ অধিদপ্তরের সাইনবোর্ড নারায়ণগঞ্জ মহাসড়কের সাইনবোর্ড থেকে চাষাড়া পর্যন্ত আঞ্চলিক মহাসড়কটি।
তাছাড় এ কে এম সামসুজ্জোহা স্ত্রী ভাষা সৈনিক বেগম নাগিনা জোহার নামে নামকরণ হয়েছে খানপুর হয়ে হাজীগঞ্জ গোদনাইল হয়ে ইপিজেড পর্যন্ত আঞ্চলিক মহাসড়কটি।
আর মদনপুর মদনগঞ্জ সৈয়দপুর আঞ্চলিক মহাসড়কে বন্দর উপজেলায় নির্মাণাধীন তৃতীয় শীতলক্ষ্যা সেতুটি বীর মুক্তিযোদ্ধা এ কে এম নাসিম ওসমানের নামে নামকরনে বন্দর বাসীর জন্য অত্যন্ত আনন্দের খবর।
নারায়ণগঞ্জের উন্নয়নে প্রধানমন্ত্রী সবসময় অত্যন্ত আন্তরিক। আওয়ামীলীগ সরকারের শাসন আমলে বিভিন্ন সেক্টরের উন্নয়ন প্রকল্পের বর্ণনা দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন চেয়ারম্যান।
চেয়ারম্যান আরও বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে ভিডিও কনফারেন্সে আমি প্রস্তাব রেখে ছিলাম ওসম‌ান প‌রিবা‌রের তিন কর্ণধার এর সম্মা‌নে তাদের নামে সড়ক ও সেতু তিনটি স্থাপনার নামকরণের। আমি বন্দর বাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here