প্রধানমন্ত্রীকে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ !

0
106

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- বঙ্গবন্ধু কন্যা ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাধারণ ছাত্রদের উপর ছাত্রদলের হামলার প্রতিবাদে ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের উদ্দ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

শনিবার বিকালে এ শহরের পায়রা চত্বর থেকে এই মিছিল শুরু হয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মুক্তিযোদ্ধা কমান্ডার মকবুল হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, দলের সহ সভাপতি তৈয়ব আলী জোয়া-র্দ্দার, সাবেক ছাত্রনেতা গোলাম সরোয়ার খান সউদ, যুগ্ম সাধারণ সম্পা-দক ও জেলা পরিষদ প্রশাসক কনক কান্তি দাস, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ আহমেদ সঞ্জু, সাংগঠনিক সম্পাদক অশোক কুমার ধর, ধর্ম বিষয়ক সম্পাদক এসএম আনিছুর রহমান খোকা,জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আহাদুর রহমান খোকন,পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পা-দক নজরুল ইসলাম বিশ্বাস, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পা-দক আছাদুজ্জামান আছাদ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মনজুর পারভেজ তুষার, উপ দপ্তর সম্পাদক ও হরিণাকুন্ডু উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন, যুব মহিলা লীগের সভাপতি শাপলা ইসলাম, সাধারণ সম্পাদক এ্যাডঃ সালমা ইয়াসমিন, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শফিকুল ইসলাম শিমুল, সাবেক ছাত্রলীগ সভাপতি রানা হামিদ সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, শ্রমিক লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তরা বিএনপি নেতাকর্মী ও তাদের অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মুখে লাগাম টানার আহবান জানিয়ে বলেন, ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে পাকিস্তান ও মুসলিম লীগের ষড়যন্ত্রে সপরিবারে হত্যা করা হয়েছিল।

সেদিন তারা বঙ্গবন্ধুকেই হত্যা করেনি, করেছিল বাংলাদেশকে, ধ্বংস করতে চেয়েছিল বাংলাদেশের স্বাধীনতাকে। জিয়াউর রহমান বলেছিল কোন দিন বঙ্গবন্ধু হত্যার বিচার এদেশে হবে না।

কিন্তু বাংলাদেশে বঙ্গবন্ধু হত্যার বিচার হয়েছে। ২১ বার বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করেছে ১৯৭১ সালে মুক্তিযুদ্ধে পরাজিত শক্তি।

কিন্তু তারা সফল হয়নি। আর কোন দিন সফল হবেও না। যারা বঙ্গবন্ধু কন্যাকে হত্যার হুমকি দিয়েছে তাদেরকে অতি দ্রুত আইনের আওতায় আনা হোক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here