প্রতিবন্ধী মেধাবী শিক্ষার্থীর পাশে দাঁড়ালো মাহমুদুল হাসান সোহাগ

0
64
শাহিনুর ইসলাম প্রান্ত, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় প্রতিবন্ধী ও মেধাবী শিক্ষার্থী শাহ আলমের পাশে দাঁড়িয়ে তার বিশ্ববিদ্যালয়ের অনলাইন ক্লাস করার জন্য একটি স্মার্ট ফোন প্রদান করেন মানবতার ফেরিওয়ালা হাতীবান্ধা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও তরুণ সমাজসেবক মাহমুদুল হাসান সোহাগ।
আজ (১৫ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার ডাউয়াবাড়ি ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মৃত একরামুল হকের পুত্র শাহ আলমকে মাহমুদুল হাসান সোহাগের প্রতিনিধিরা তার বাসিয় গিয়ে স্মার্ট ফোনটি হাতে তুলে দেন।
জানা গেছে, শাহ আলম কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা করছেন। তার বাবা না থাকায় আর্থিক সংকটে একটি স্মার্ট ফোনের অভাবে অনলাইন ক্লাস করতে মাহমুদুল  হচ্ছিলো। এমন অবস্থায় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও তরুণ সমাজসেবক মাহমুদুল হাসান সোহাগ বিষয়টি জানার সাথে সাথে একটি স্মার্ট ফোন কিনে তার বাসায় তিনি প্রতিনিধি পাঠায় দিয়ে শাহ আলমের হাত তুলে দেন। শিক্ষার্থী শাহ আলম ফোনটি পেয়ে খুবেই আনন্দিত।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি ফাহিম শাহরিয়ার জিহান, টিম ইমা-র্জেন্সির হাতীবান্ধার প্রধান সমন্বয়কারী বাপ্পি শোয়েব আহমেদ। শ্রমিকলীগ নেতা আমিনুল ইসলাম ডন, মাহমুদুল হাসান সোহাগের রাজনৈতিক সচিব আনোয়ার সাদাত পাটোয়ারী সহ প্রমুখ।
মাহমুদুল হাসান সোহাগ বলেন, শাহ আলমের বিষয়টি আমি জানার সাথে সাথে আমার প্রতি-নিধিকে একটি স্মার্ট ফোন কিনে সাথে সাথে তার বাসায় পাঠায় দেই। আর শাহ আলম একজন মেধাবী শিক্ষার্থী আশা করছি তার পড়ালেখায় আর সমস্যা হবে না। এছাড়া শাহ আলমের পড়ালেখায় কোনো প্রকার সমস্যায় সম্মুখীন হলে সেটা আমি সমাধানের ব্যবস্থা করবো সেটিও বলেছি।
তিনি আরো বলেন, শুধু শাহ আলম নয় সামনের দিন গুলোতে এ রকম অনেক শিক্ষার্থীর পাশে দাড়িয়েছি আর মৃত্যু অব্দি তাদের পাশে দাঁড়াবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here