র‌্যাবের হাতে আগ্নেয়াস্ত্রসহ ১৩ মামলার আসামি গ্রেপ্তার !

0
106

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ চাঁপাইনবাবগঞ্জে আগ্নেয়াস্ত্রসহ ডাকাতিসহ ১৩ মামলার এক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। আটক অস্ত্র ব্যবসায়ী জেলার গোমস্তাপুর উপজেলার চৌডালার নন্দলালপুর এলাকার সাদিকুল ইসলামের ছেলে।

অভিযানে নেতৃত্ব দেন কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ- ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম।

র‌্যাব এক প্রেসনোটে জানায়, গোপন সংবাদে মঙ্গলবার (৩১ মে) দিবাগত রাতে জেলার গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের বাগডাংগা বিল থেকে আগ্নেয়াস্ত্রসহ ১৩ মামলার আসামি জাহিরুল ইসলাম (৩৮) কে গ্রেফতার করে র‌্যাব সদস্যরা।

এসময় তার কাছ থেকে ২টি বিদেশী পিস্তল, ২টি ম্যাগজিন, ৬ রাউন্ড গুলি এবং একটি লাল রংয়ের অ্যাপাচি মোটরসাইকেল উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে জব্দকৃত অস্ত্র ২টি বিক্রির জন্য সংগ্রহ করেছিল বলে জানান জাহিরুল। এছাড়াও সে দীর্ঘদিন ধরে অস্ত্র ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত থাকার কাথাও স্বীকার করে জাহিরুল।

প্রেসনোটে র‌্যাব আরও জানান, জাহিরুলের বিরুদ্ধে এর আগে ২টি অস্ত্রের মামলা, ১টি বিস্ফোরক আইনে মামলা, ৩টি মাদক মামলা, আর ৫টি ডাকাতির মামলাসহ মোট ১৩ টি মামলা রয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানায় র‌্যাব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here