র‌্যাবের হাতে চাঁপাইনবাবগঞ্জে আগ্নেয়াস্ত্র ও মদসহ আটক-৩

0
60
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নের চৌডালা কলেজপাড়া চৌডালা জহুর আহম্মেদ কলেজ গেট এলাকা ও গোদাগাড়ী পৌরসভা সুলতানগঞ্জ খেয়া ঘাট এলাকা থেকে পৃথক অভিযানে আগ্নেয়স্ত্র ও মদসহ ৩ জনকে আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপাই নবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।
শনিবার রাত সাড়ে ৯টার দিকে চালানো অভিযানে বিদেশী পিস্তল-১টি, ওয়ান শুটার গান- ১টি, ম্যাগ জিন-১টি এবং ৪ রাউন্ড গুলিসহ আটক হয় শীর্ষ অস্ত্র ব্যবসায়ী জেলার শিবগঞ্জ উপ-জেলার শাহবাজপুর ইউনিয়নের উত্তর মুকিমপুর গ্রামের মোঃ এফতাজ আলীর ছেলে মোঃ শরিফুল ইসলাম (২৫)।
১০ বোতল বিদেশী মদ ও মোবাইল সহ আটক হয়, গোদাগাড়ি উপজেলার আলাতুলি ইউপি’র রাণীনগর বকচর এলাকার মোঃ দেলোয়ারের ছেলে মাদক ব্যবসায়ী মোঃ শাহিন (২০) ও একই এলাকার মোঃ নাইমুলের ছেলে মোঃ হাদিদ (২০)।
র‌্যাবের এক প্রেসনোটে জানানো হয়, র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভি-যানিক দল কোম্পানী কমান্ডার পুলিশ সুপার জি.এম.আবুল কালাম আজাদ এবং স্কোয়াড কমান্ডার মোঃ ওমর আলী এর নেতৃতে ১৭ জুলাই রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে চাঁপাই নবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানার চৌডালা ইউনিয়নের চৌডালা জহুর আহম্মেদ কলেজ গেটে অভিযান চালিয়ে শীর্ষ অস্ত্র ব্যবসায়ী মোঃ শরিফুল ইসলাম কে বিদেশী পিস্তল-১টি,ওয়ান শুটার গান- ১টি, ম্যাগজিন-১টি, গুলি-৪ রাউন্ড এবং মোবাইল ফোন-১টি সহ হাতেনাতে গ্রেফতার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী দীর্ঘদিন যাবৎ অবৈধ অস্ত্র ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। এঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে।
অন্যদিকে, র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল ১৭ জুলাই বিকেল ৫টার দিকে রাজশাহী জেলার গোদাগাড়ী পৌরসভার সুলতানগঞ্জ খেয়া ঘাট ঘর এর পিছনে নদীর পাড়ে অভিযান চালিয়ে বিদেশী মদ-১০ বোতল ও মোবাইল সেটসহ মাদক ব্যবসায়ী মোঃ শাহিন ও মোঃ হাদিদ কে হাতেনাতে গ্রেফতার করা হয়। এঘটনায় গোদাগাড়ী থানায় মামলা করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here