র‌্যাবের হাতে চোলাইমদ ও ফেন্সিডিলসহ আটক ৩

0
201

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ গোপন সংবাদের ভিত্তিতে জেলার গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌর এলাকার মুক্তাশা হলপাড়ার উৎসব কমিউনিটি সেন্টারের সামনে এবং শিবগঞ্জের যুক্ত রাধাকান্তপুর বহলাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে চোলাইমদ ও ফেন্সিডিলসহ ৩জনকে আটক করেছে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।

আটককৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর পুরাতন বাজারের মৃত মোগল ছেলে আলমগীর হোসেন ওরফে ডালিম (৩৮) ও একই উপজেলার মুক্তাশাহল পাড়ার মৃত কালীপদ দাস ছেলে শ্রী সুনিল দাস (৩৬) এবং সদর উপজেলার বারঘরিয়া ইউনিয়নের মৃত আ. মান্নান ছেলে তানিম (৩০)।

র‌্যাবের পৃথক প্রেসনোটে জানানো হয়, ১৩ অক্টোবর মঙ্গলবার সকাল ৭ টার দিকে চাঁপাইনবাবগঞ্জের গোম স্তাপুর উপজেলার রহনপুর পৌর এলাকার মুক্তাশা হলপাড়ার উৎসব কমিউনিটি সেন্টারের সামনে অভিযান চালানো হয়। এসময় ৯৩ লিটার চোলাইমদসহ ডালিম ও শ্রী সুনিল দাস কে আটক করা হয়।

অন্যদিকে, সোমবার রাত ৮টার দিকে শিবগঞ্জের যুক্ত রাধাকান্তপুর বহলাবাড়ী এলাকায় ঘাট ভাটা মসজিদের সামনে অভিযান চালিয়ে ১৩০ বোতল ফেন্সিডিলসহ তানিম কে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ডালিম ও সুনিল এবং তানিম দীর্ঘদিন মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। পৃথক ঘটনায় গোমস্তাপুর ও সদর থানায় মামলা করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here