রাবের হাতে পিস্তল-ম্যাগাজিন ও গুলিসহ আটক এক অস্ত্র ব্যবসায়ী !

0
163

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ অস্ত্র পাচারের গোপন সংবাদে অভিযান চালিয়ে পিস্তল, ম্যাগজিন ও গুলিসহ এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাব গঞ্জ ক্যাম্পের সদস্যরা।

সোমবার দিবাগত রাত সাড়ে ৭টার দিকে নওগাঁ জেলার নিয়ামতপুর থানার রসুলপুর ইউনিয়নের সারোলডাঙ্গা বাজার এলাকায় চালানো এই অভিযানে নেতৃত্ব দেন ব্যাটা-লিয়ন কোম্পানী অধিনায়ক মেজর মোঃ সানরিয়া চৌধুরী এবং লেঃ কমান্ডার রুহ-ফি-তহমিন তৌকির।

আটক অস্ত্র ব্যবসায়ী হচ্ছে, নওগাঁ জেলার দামূর হাটের আড়ানগর ইউপির খের শুকনা গ্রামের মৃত জয়োম উদ্দিনের ছেলে মোঃ রেজাবুল (৩৫)।

র‌্যাবের এক প্রেসনোটে জানানো হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল ২৪ জানুয়ারি রাত সাড়ে ৭টার দিকে নওগাঁ জেলার নিয়ামতপুর থানার সারোলডাঙ্গা বাজার এলাকায় অভিযান চালায়।

এসময় ২টি বিদেশী পিস্তল, ৪টি ম্যাগাজিন, ১৩ রাউন্ড গুলি, একটি মোবাইল সেট, নগদ ২০০০ টাকাসহ অস্ত্র ব্যবসায়ী মোঃ রেজাবুল কে হাতেনাতে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে রেজাবুল দীর্ঘদিন যাবৎ অস্ত্র ক্রয় বিক্রয় করে আসছে বলে স্বীকার করে। এ ঘটনায় নওগাঁ জেলার নিয়ামতপুর থানায় মামলা দায়ের হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here