র‌্যাবের হাতে কিশোর গ্যাং গ্রুপের মূলহোতাসহ ৪ জন গ্রেফতার

0
82

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ কিশোর গ্যাং গ্রুপ এর মূলহোতাসহ ৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।

আটককৃতরা হচ্ছে, চাঁপাইনবাগঞ্জ সদর উপজেলার কল্যানপুরের মোঃ শরিফুল ইসলামের ছেলে মোঃ রায়হান আলী (২৮) ও মোঃ সেলিম শেখের ছেলে মোঃ ফজর শেখ (১৯), কল্যানপাড়ার মোঃ জাক্কার আলীর ছেলে মোঃ নাহিদ হাসান (২৬) লাখেরাজপাড়ার আবু বক্কর সিদ্দিক এর ছেলে মোঃ রাতুল ইসলাম (২০)।

র‌্যাবের প্রেসনোটে জানানো হয়, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল ২৪ ফেব্রুয়ারি রাত্রী সোয়া ৯টার দিকে চাঁপাইনববাগঞ্জ জেলার সদর থানাধীন নয়াগোলা হাট কল্যানপুরএলাকায় কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে একটি অভিযান চালায়।

এসময় একটি ক্ষুর, প্লাষ্টিকের হাতলযুক্ত ১টি ফোল্ডিং চাকু, কাগজে মোড়ানো গাঁজা ২ পুরিয়া, গাঁজা সেবনের কলকি-২টি, গ্যাস লাইটার-২টিসহ মোঃ রায়হান আলী, মোঃ নাহিদ হাসান, মোঃ রাতুল ইসলাম ও মোঃ ফজর শেখকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা একটি সংঘবদ্ধ কিশোর গ্যাং গ্রুপ। গোপন সংবাদের ভিত্তিতে উল্লেখিত এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

চুরি ছিনতাইসহ বিভিন্ন অপকর্ম সংক্রান্ত অভিযোগের ভিত্তিতে তাদের চিহ্নিত করে উক্ত অভিযান পরিচালনা করা হয়। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here