র‌্যাবের হাতে ইয়াবা-ফেন্সিডিলসহ আটক ২

0
231

নিজস্ব প্রতিনিধি ॥ পৃথক মাদক বিরোধী অভিযানে ইয়াবা ও ফেন্সিডিলসহ ২ জন কে আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।

আটক ২ মাদক ব্যবসায়ী হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কয়লাদিয়াড় পশ্চিমপাড়ার মৃত কায়েস উদ্দিনের ছেলে আব্দুল হামিদ ওরফে পালানু (৪৬) ও একই উপজেলার শাহবাজপুর ইউনিয়নের বালিয়াদিঘির মৃত মতিউর রহমানের ছেলে জিবন আলী (৩০)।

র‌্যাবের পৃথক প্রেসনোটে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাই নবাব গঞ্জের শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের লাহারপুর (খড়গপুর) এলাকার একটি আম বাগানের ভেতরে অভিযান চালিয়ে ১ হাজার ৩৫৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ পালানুকে গ্রেপ্তার করা হয়।

৭টি কালো গিপার ব্যাগে ইয়াবাগুলো লুকানো ছিলো। শনিবার বিকেল ৫ টার দিকে ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র এএসপি এ,কে,এম এনামুল করিম’র নেতৃত্বে এই অভিযানটি চালানো হয়।

অন্যদিকে, ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়কের নেতৃত্বে শনিবার রাত ৮ টার দিকে শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের বালিয়াদিঘি উত্তর পাড়া গ্রামে অভিযান চালানো হয়।

অভিযানে ৫০ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী জিবন আলী কে হাতেনাতে আটক করা হয়। আটককৃতরা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। পৃথক ঘটনায় পৃথকভাবে শিবগঞ্জ থানায় ২টি মামলা করা হয়েছে।

এছাড়া রবিবার বেলা আড়াইটার দিকে জেলার শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা বাজার থেকে একটি চেক জালিয়াতি মামলার ২ বছরের সাজাপ্রাপ্ত পলাতক এক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব ৫ এর সদস্যরা।

পলাতক আসামী চাঁপাইনবাবগঞ্জ শহরের বালুবাগান মিস্ত্রিপাড়ার মোঃ সেলিম এর ছেলে মোঃ মাহবুব হাসান রিতু(৩৫)।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here