রাজ কুন্দ্রা সম্পর্কে শার্লিন চোপড়া ও পুনম পাণ্ডে যা বলেন !

0
84
রাজ কুন্দ্রার মামলাকে কেন্দ্র করে বচসায় জড়ালেন শার্লিন চোপড়া ও পুনম পাণ্ডে। পরোক্ষে একে অন্যকে কটাক্ষ করতে ছাড়লেন না।
শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাই তাঁদের পর্ন ইন্ডাস্ট্রিতে এনেছিলেন, এমনই অভিযোগ করে ছিলেন দু’জনে। এবার কে আগে রাজের তথ্য ফাঁস করেছিলেন, তা নিয়ে শুরু হল কোন্দল।
রাজ কুন্দ্রা এবং তাঁর সঙ্গীদের বিরুদ্ধে এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে পুনম জানিয়ে ছিলেন, তাঁকে চুক্তি সই করার জন্য জোর করা হয়েছিল। কিন্তু তা না করায় ব্যক্তিগত তথ্য ও ফোন নম্বর ফাঁস করে দেওয়া হয়েছিল।
তাঁর মতো তারকার সঙ্গে যদি এমনটা ঘটতে পারে, তাহলে বাকিদের সঙ্গে কী হয়েছে, তা নিয়ে আশঙ্কা প্রকাশ করেন।
যে সমস্ত মহিলারা নিগ্রহের শিকার হয়েছেন, তাঁদের প্রত্যেককে সোচ্চার হওয়ার আহ্বান জানান পুনম। পাশাপাশি শিল্পা শেট্টি এবং তাঁর সন্তানদের প্রতি সমবেদনাও প্রকাশ করেন।
এরপরই পুনমকে একহাত নিয়ে শার্লিন চোপড়া দাবি করেন, মহারাষ্ট্র পুলিশের সাইবার সেলের কাছে তিনিই প্রথম রাজ কুন্দ্রার বিরুদ্ধে বয়ান দিয়েছিলেন। শিল্পা শেট্টির প্রতি অযথা তিনি সমবেদনা জানাবেন না বলেও মন্তব্য করেন শার্লিন।
তিনি জানান, গত মার্চ মাসে সাইবার সেলের অফিসে গিয়ে নিরপেক্ষ বয়ান দিয়েছিলেন। যেহেতু বিষয়টি তদন্ত সাপেক্ষ, তাই এ বিষয়ে এর বেশি কিছু বলবেন না বলেও জানান শার্লিন। এ বিষয়ে সাইবার সেলের কাছে তথ্য চাওয়ারও পরামর্শ দেন অভিনেত্রী।
শোনা যায়, বহু আগে রাজের প্রজেক্টে কাজ করেছিলেন শার্লিন ও পুনম। সূত্রের খবর মানলে সেই সময়ও এক একেকটি প্রজেক্টের জন্য রাজের কাছ থেকে ৩০ লক্ষ টাকা পেতেন শার্লিন চোপড়া। এমন ১৫ থেকে ২০টি প্রজেক্টে কাজ করেছিলেন তিনি।
শোনা গিয়েছে, দেশে তৈরি অ্যাপের মাধ্যমে পর্ন কনটেন্টগুলি তৈরি করা হত। তারপর তা বিদেশের এক OTT প্ল্যাটফর্মে আপলোড করা হত। সাতদিন পর নাকি সেগুলি আপনা থেকেই ডিলিট হয়ে যেত।
এই কাজে উঠতি অভিনেত্রী-মডেলদেরও জড়ানো হত বলে অভিযোগ। আপাতত বাইকুল্লা জেলে রাখা হয়েছে রাজ কুন্দ্রাকে। এই জেলেই ছিলেন প্রয়াত সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তী। (সূত্র: তিদিন কলিকাতা)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here