সানির সঙ্গে স্বামীদের কাজ করতে দিতে চাননি তারকাপত্নীরা !

0
112

সানি লিওন নামটার সঙ্গে পরিচিত সারা বিশ্ব। বিখ্যাত পর্ন তারকা থেকে বলিউড, দু’ক্ষেত্রেই সফল সানি।

বলিউডে পা রাখার পর পূজা ভাটের ‘জিসম-২’ সিনেমায় সুযোগ পান সানি। এরপর ‘জ্যাকপট’, ‘রাগিনী এমএমএস ২’, ‘এক পাহেলি লীলা’, ‘রইস’-সহ একাধিক সিনেমা থেকে আইটেম গান, মিউজিক ভিডিও, রিয়েলিটি শো করেছেন তিনি।

আর পেছন ফিরে তাকাতে হয়নি সানিকে।কাজ করার সুবাদে সানি অনেকের ভালবাসা যেমন পেয়েছেন, তেমনই চক্ষুশূলও হয়েছেন কারো কারো। তবে সানির সঙ্গে নাকি কাজ করতে ভয় পান অনেক বলিউড অভিনেতা!

বলিউডের বিবাহিত অভিনেতাদের স্ত্রীরা নাকি সন্দেহ করতেন যে, তাদের স্বামীরা সানির সঙ্গে কাজ করলে চিড় ধরতে পারে তাদের দাম্পত্য জীবনে। এ কারণে সানির সঙ্গে কাজ করছে শুনে অনেক অভিনেতার স্ত্রী শুটিং চলাকালীন সেটে গিয়ে উপস্থিত হতেন। বছর কয়েক আগে এক সাক্ষাতকারে নিজেই এ কথা স্বীকার করেন সানি।

তিনি বলেন, ”আমি যে সব অভিনেতার সঙ্গে কাজ করেছি তাদের বেশিরভাগই বিবাহিত। আমি যখন তাদের স্ত্রীদের সঙ্গে দেখা করতাম তখন আমি তাদের সঙ্গেই বেশি কথা বলতাম। তবুও আমার বিশ্বাস যে, তারা নিরাপত্তাহীনতায় ভুগতেন।”

তিনি আরও বলেন, ”আমার মনে হত যে তাদের বলি, আমার তোমাদের স্বামী বা প্রেমিকের কোনও দরকার নেই। আমার কাছে পৃথিবীর সবচেয়ে শ্রেষ্ঠ স্বামী আছে ।’

‘তিনি বলেন, ”আমাকে জানানো হয়েছিল যে, বেশিরভাগ অভিনেতা আমার সঙ্গে কাজ করতে ভয় পান কারণ তারা সবাই বিবাহিত। আমি তাদের স্ত্রীদের বলতে চাই যে আমি ওদের স্বামীদের চাই না। আমার কাছে আমার নিজের স্বামী আছে। আমি তাকে খুবই ভালবাসি। আমি নিজের কাজ করতে চাই এবং নিজের স্বামীর হাত ধরেই বাড়ি যেতে চাই।”

সানির স্বামী ড্যানিয়েল ওয়েবার নিজেও একজন প্রাক্তন পর্নো তারকা। এছাড়া ড্যানিয়েল একজন গিটারবাদক। তিনি সানির ম্যানেজারও বটে।

২০১১ সালে সানি এবং ড্যানিয়েলের বিয়ে হয়। তাদের তিন সন্তান। ২০১৭ সালে এই দম্পতি এক শিশুকন্যাকে দত্তক নেন। এছাড়াও ২০১৮ সালে সারোগেসি পদ্ধতিতে এই দম্পতির যমজ ছেলে হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here