সাটুরিয়ায় স্বাস্থ্য কমপ্লেক্সে কিশোরীকে ধর্ষণ করে ওয়ার্ডবয় মাজিদুল!

0
305

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসা কিশোরীকে ধর্ষণের ঘটনায় গঠিত তদন্ত কমিটি তাদের প্রতিবেদন জমা দিয়েছে। প্রতিবেদনে হাসপাতালের ওয়ার্ড বয়কে অভিযুক্ত করে তার বিরুদ্ধে বিভাগীয় শাস্তির সুপারিশ করা হয়েছে। প্রতিবেদনটি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মামুনুর রশিদের কাছে এই প্রতিবেদন জমা দেয়া হয়।

হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত ৩ সেপ্টেম্বর জ্বর ও শরীরে ব্যথা নিয়ে হাসপাতালের তিন তলায় নারী ওয়ার্ডে ভর্তি হয় ওই কিশোরী (১৬)। সে ধীরে ধীরে অনেকটাই সুষ্ঠ হয়ে ওঠে। ১১ সেপ্টেম্বর রাতে ওই ওয়ার্ডে দায়িত্ব ছিলেন ওয়ার্ড বয় মাজিদুল। ওই রাতে হাসপাতালের শয্যায় ঘুমিয়ে পড়েন কিশোরীর মা। কিন্তু কিশোরী জেগে ছিল।

এ সময় মাজিদুল ওই কিশোরীকে ফুঁসলিয়ে হাসপাতালের নিচ তলায় নিয়ে যান। সেখানে হাসপাতালের একটি কক্ষে নিয়ে তাকে ধর্ষণ করেন। এক পর্যায়ে মেয়েটি অচেতন হয়ে পড়লে তাকে বারান্দায় ফেলে তিনি পালিয়ে যান। পরে অতিরিক্ত রক্তক্ষরণ হলে রাতেই কিশোরীকে জেলা সদর হাসপাতালে রেফার্ড করা হয়।

এক সপ্তাহ পর ঘটনা জানাজানি হওয়ায়, গত শনিবার (১৯ সেপ্টেম্বর) তদন্ত করার জন্য কমিটি গঠন করে হাসপাতাল কর্তৃপক্ষ। সাটুরিয়া হাসপাতালের শিশু বিশেষজ্ঞ ডা. সাদিককে কমিটির প্রধান করে সাত সদস্যের কমিটি করা হয়।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here