সাটুরিয়ায় নির্বাচনে হেরে ইউপি সদস্যের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ !

0
238

সাটুরিয়া (মানিকগঞ্জ) প্রতিনিধি:  মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় গত ইউপি নির্বাচনে হেরেগিয়ে প্রভাব শালী মহল ধারাবাহিক অপপ্রচার সহ বিভিন্ন ষড়যন্ত্র করে যাচ্ছে বিজয়ী ব্যক্তিদের বিরুদ্ধে, এতে ভুক্তভোগী বরাইদ ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ড সদস্য মাকারকোল গ্রামের সহিমুদ্দিনের পুত্র ব্যবসায়ী মোঃ আবুল হোসেন (৫২)।

রবিবার সকালে নিজ বসভবনে সাংবাদিকদের নিকট অভিযোগ করে বলেন, গত ডিসেম্বরে অনুষ্ঠিত ইউপি নির্বা-চনে প্রার্থী হয়ে বিপুল ভোটের ব্যাবধানে বিজয়ী হয়ে একজন মেম্বার হিসেবে আমার ওয়ার্ডে সরকারি চাল, সার, বীজসহ সকল সেবা দূর্নীতিমুক্ত থেকে অত্যন্ত সততা ও আন্তরিকতার সাথে জনগনকে পৌঁছে  দিয়ে থাকি, অথচ পরাজিত প্রভাবশালী মহল তাদের অনুগত ভোটার দু’ব্যক্তিকে দিয়ে অসত্য অভিযোগ করে উদ্দেশ্য প্রণোদিত ভাবে গত ২৯ তারিখ থেকে  কয়েকটি পত্রিকা ও অনলাইন মাধ্যমেে ভিত্তিহীন সংবাদ করে আমার সূনাম নস্টের চেষ্টা করছে, আমি এর তীব্রনিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

উল্লেখিত, অভিযোগ প্রসঙ্গে তিনি বলেন, বরাইদ ইউনিয়নের নদী ভাঙন কবলিত ব্যক্তিদেরকে উপজেলা থেকে চেকের মাধ্যমে টাকা দেয়া হয়েছে যেখান থেকে আমি একটি টাকাও ব্যক্তিগতভাবে নেইনি।

এ প্রসঙ্গে ছনকা বাজারের ব্যবসায়ী মোঃ শিপন খান ও কাজল সূত্রধর মন্তব্য করেন, আবুল হোসেন মেম্বার দূর্নীতিমুক্ত ভাললোক। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ রবিউল ইসলাম জানান, বরাইদ ইউনিয়নের ৮জনকে চেকের মাধ্যমে টাকা দেয়া হয়েছে, তদন্ত করে সঠিকটা জানবো।

এসব বিষয়ে বরাইদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গাজী মোঃ আবদুল হাই বলেন, ষড়যন্ত্র মুলকভাবে আবুল হোসেনসহ আমাদের পরিষদকে বিতর্কিত করতে প্রভাবশালী মহল  মিথ্যা তথ্য দিয়ে অপপ্রচার চালাচ্ছে যা সত্যিই বেদনাদায়ক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here