সাটুরিয়ায় অজ্ঞাত দুর্বৃত্তের হাতে খুন ইউপি সদস্যের লাশ উদ্ধার!

0
114

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা:  মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় সদ্য পুনঃ  নির্বাচিত এক ইউপি সদস্যকে পিটিয়ে হত্যা করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। বৃহষ্পতিবার সকালে  পাতিলাপাড়া এলাকায় তার নিজ বাড়ির নিকটেই একটি ধানক্ষেত সংলগ্ন ভিটি থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। পুলিশ বলছে, দুর্বৃত্তরা ওই ইউপি সদস্যকে পিটিয়ে হত্যা করেছে।

নিহত ইউপি সদস্যের নাম ফরহাদ হোসেন (৫৬)। সে পাতিলাপাড়া গ্রামের মো. দারগালীর ছেলে। চতুর্থ ধাপে গত ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত উপজেলার বরাইদ ইউপি নির্বাচনে ৬ নম্বর ওয়ার্ডের সদস্য পদে জয় পেয়ে সম্প্রতি শপথ গ্রহণ করেন।

নিহত ফরহাদ হোসেনের মেয়ে ফরিদা আক্তার বলেন, গতকাল বুধবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি তিনি। রাতভর তার খোঁজে বিভিন্ন স্থানে যোগাযোগ করেও হদিস পায়নি। শেষ পর্যন্ত আজ বৃহষ্পতিবার সকালে তাঁর বাড়ির অদূরে ধান ক্ষেতের পাশে লাশ পাওয়া গেছে। তার হাত পা ও  মাথায় আঘাতের চিহ্ন দেখা গেছে।

এসব বিষয়ে মানিকগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ভাস্কর সাহা ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, কে বা কারা, কী কারণে তাকে হত্যা করেছে, তা জানা যায়নি, এ ব্যাপারে তদন্ত করা হচ্ছে। হত্যাকারীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here