সাটুরিয়ার বরাঈদ ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচনে আলোচিত নাম মোশারফ হোসেন !

0
304
মোহাম্মদ মোশারফ হোসেন একটি নাম, একজন সফল ব্যবসায়ী, মৃদ-ভাষী, সৎজন। সহজ সরল আচার- আচরণেই সর্বমহলে আলোচিত। পিতা জনাব আব্দুর রহমানের বহুগুণাবলীতেই তিনি বিশেষায়িত ব্যক্তিত্ব।
মানিকগঞ্জ জেলার সাটুরিয়া উপজেলার বরাইদ ইউনিয়নের সাভার গ্রামের এই মানুষটি জীবনের বেশীর ভাগ সময়ই ব্যয় করেছেন ব্যবসার কাজে। অর্জন করেছেন সু-নাম, সুখ্যাতি ও অর্থ-সম্পদ। এই নির্হংকার মানুষটিকে অত্র ইউনিয়নের সর্বসাধারন তাদের চেয়ারম্যান হিসাবে দেখতে চান।
এ ব্যাপারে জনাব মোশারফ হোসেন আমাদের বাংলাটপনিউজ২৪.কমকে জানান, আমার কোন অভাব নেই। জীবনের অর্ধেকেরও বেশী সময় ব্যয় করেছি ব্যবসা করে। সফলতাও পেয়েছি। এখন আমার জীবনের চাওয়া-পাওয়া মানব সেবায় স্থীর। চারিদিকে লুটপাটের ঝড়-হাওয়ায় মানুষ বিরক্ত। সাধারন জনগন এখন আমাকে তাদের প্রতিনিধি হিসাবে দেখতে চায়।
আমার বড় ভাই আবুল হোসেনও অত্র ইউনিয়নের সু-নামধণ্য চেয়ারম্যান ছিলেন। বংশগত ভাবেই আমরা জনসেবায় আত্ম-বিশ্বাসী এবং বাংলাদেশ আওয়ামীলীগের রাজনৈতিক আদর্শের প্রতি শ্রদ্ধাশীল।
তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার মহান কর্মযজ্ বাস্তবায়নে আমরা মাননীয় স্বাস্থ্যমন্ত্রী জনাব জাহিদ মালেক স্বপন সাহেবে হাত ধরে রাজনীতি করছি, করবো।
ব্যক্তিগত ভাবে আমার অনুরোধ থাকবে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে যোগ্য প্রার্থী হিসাবে আমাকে মনোনয়ন দিতে। মনোনয়ন পেলে, অত্র ইউনিয়নের সকলকে সঙ্গে নিয়ে মাঠে নামবো এবং বিজয় সুনিশ্চিত করবো-ইন্শাল্লাহ।
মোহাম্মদ নজরুল ইসলাম/বাংলাটপনিউজ২৪.কম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here