Tuesday, October 20, 2020
Home বাংলাটপনিউজ স্পেশাল সাটুরিয়ার দিঘলীয়ায় প্রধানমন্ত্রীর জন্ম দিন পালন !

সাটুরিয়ার দিঘলীয়ায় প্রধানমন্ত্রীর জন্ম দিন পালন !

১৯৪৭ সালের এই দিনে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা গোপালগঞ্জ জেলার টুঙ্গীপাড়ায় জন্ম গ্রহণ করেন। শেখ হাসিনার ৭৪’তম জন্মদিন উপলক্ষে সাটুরিয়ার ২ নং দিঘলীয়া ইউনিয়ন আওয়ামীলীগ  শাখার উদ্যোগে সোমবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১১ ঘটিকায় দিঘলীয়া ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ের সামনে এক আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে সভাপতিত্বে করেন দিঘলীয়া আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি জনাব মমতাজ উদ্দিন মাষ্টার। আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, সাটুরিয়া উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি জনাব রেজাউল করিম রেজা।

প্রধান বক্তা জনাব রেজাউল করিম রেজা বলেন, আজ জননেত্রী শেখ হাসিনার জন্মদিন। বাংলাদেশ আওয়ামী লীগ তথা  সর্বস্তরের জনসাধারনের আনন্দের দিন। এ দিনে তিনি গোপালগঞ্জ জেলার টুঙ্গীপাড়ায় জন্ম গ্রহণ করেন। আপনারা জানেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বেচেঁ থাকাটা-ই ছিল ঘাত-প্রতি-ঘাতে এক অলৌকিক ব্যাপার।

১৯৭৫ সালের ১৫ আগস্টের কালো-রাতে শেখ মুজিবুর রহমান ও মা ফজিলাতুন-নেছা মুজিবসহ অন্য সদস্যদের ঘাতকরা নির্মমভাবে হত্যা করা হয়। ওই সময় শেখ হাসিনা ও শেখ রেহানা জার্মানিতে থাকায় প্রাণে বেঁচে যান।

প্রধানমন্ত্রীকে হত্যার জন্য এখনো ষড়যন্ত্র চলছে। যত ষড়যন্ত্র হোক না কেন জাতির জনকের কন্যা তাঁর পিতার আদর্শ ও বাংলার মানুষের উন্নয়ন অগ্রগতিতে পিছপা হবেন না। অনেকবার শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করা হয়েছে। মহান আল্লাহ তাঁকে দেশ ও মানুষের সেবায় বাঁচিয়ে রেখেছেন।

আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে শেখ হাসিনার নেতৃত্বে দেশ আরো এগিয়ে যাবে। শেখ হাসিনার নেতৃত্বে তলাবিহীন ঝুড়ি থেকে দেশ মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। আমরা শেখ হাসিনার নেতৃত্বে উন্নত আধুনিক আর মানবিক রাষ্ট্র হিসেবে আমাদের প্রাণ প্রিয় নেতা সফল স্বাস্থ্যমন্ত্রী জনাব জাহিদ মালেক স্বপন সাহেবের নেতৃত্বে অবিচল আস্থা রেখে বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়ে থাকবো- ইনশাল্লাহ।

আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে দিঘলীয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক জনাব, গোলাম কিবরিয়া বলেন, আওয়ামীলীগ মানেই জননেত্রী শেখ হাসিনা, শেখ হাসিনা মানেই বাংলাদেশ আওয়ামীলীগ।

আজ দেশ ও জাতির এই উন্নয়ন প্রমান করেছে বাংলাদেশের সার্বিক উন্নয়নে শেখ হাসিনার নেতৃত্বের বিকল্প নেই। আপনারা জননেত্রীর নেতৃত্বের প্রতি আস্থা রাখুন। তারঁ নেতৃত্বে দেশ একদিন উন্নতির স্বর্ণ শিখড়ে পৌছাবে- ইনশাল্লাহ।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দিঘলীয়া ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি জনাব মতিয়ার রহমান (মতি-চেয়ারম্যান), আব্দুল জলিল (সাধারন সম্পাদক, সাটুরিয়া উপজেলা কৃষকলীগ), প্যানেল চেয়ারম্যান জনাব বাবুল হোসেন প্রমুখ।

-মোহাম্মদ নজরুল ইসলাম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, দিঘলীয়া ইউনিয়ন আওয়ামীলীগ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

কুমিল্লায় ইউনিয়নের উপ-নির্বাচনে সংঘর্ষ !

কুমিল্লায় বরুড়ায় আদ্রা ইউনিয়নের উপ-নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই পক্ষের মধ‌্যে সংঘর্ষ, ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার (২০ অক্টোবর) সকালে ভোট শুরুর...

শেরপুরে মাকে পুড়িয়ে হত্যা করল ছেলে !

মাকে পুড়িয়ে হত্যার অভিযোগে ছেলে হানিফকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় হানিফের মামা দুলাল মিয়া শেরপুরের  শ্রীবরদী থানায় একটি মামলা দায়ের করেছেন। নিহত হনুফা...

হাজারো তরুণের স্বপ্নের রাণী পরী !

হাজারো তরুণের স্বপ্নের রাণী হলেন ঢাকা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। ১৯৯২ সালের ২৪শে অক্টেবর সাতক্ষীরায় জন্মগ্রহন করেন। বাবার নাম মনিরুল ইসলাম ও মাযের নাম...

ফের হার ধোনির দলের, ৭ উইকেটে ম্যাচ জিতল রাজস্থান!

আবু ধাবির শেখ জায়েদ ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয় চেন্নাই সুপার কিংস ও রাজস্থান রয়্যালস। টুর্নামেন্টে টিকে থাকার জন্য দুটি দলের কাছে এই ম্যাচ...

Recent Comments