সাটুরিয়ায় প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণ !

0
114
মানিকগঞ্জের সাটুরিয়ায় এক প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গতকাল রবিবার রাতে থানায় মামলা দায়ের করেছে ধর্ষিতার পরিবার।
জানা যায়, রবিবার সন্ধ্যায় উপজেলার পাতিলাপাড়া এলাকায় ওই যুবতীকে জোর করে ধর্ষণ করে প্রতিবেশি চাচাতো ভাই জিয়া। বখাটে জিয়াউর রহমান জিয়া (১৮) একই গ্রামের জয়নাল আবেদিনের পুত্র। ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি  করা হয়েছে।
ধর্ষিতা যুবতী জানায়, ‘প্রতিবেশি জিয়া নামে চাচাতো ভাই দীর্ঘদিন ধরে বিভিন্ন প্রলোভনে আমাকে কুপ্রস্তাব দিয়ে আসছিল। আমি তার প্রস্তাবে রাজি না হওয়ায় সে সেদিন সন্ধ্যায় আমাকে বাড়িতে একা পেয়ে জোড়পূর্বক টেনে হিঁচড়ে বসতঘরের পিছনে জঙ্গলে নিয়ে যায়। এর পর মুখ চেপে ধরে জোর করে খারাপ কাজ করে।’
ধর্ষিতার মা অভিযোগ করে জানান, দীর্ঘদিন ধরে পাতিলাপাড়া গ্রামের মো: জয়নাল আবেদিনের বখাটে ছেলে জিয়াউর রহমান আমার শ্বেত প্রতিবন্ধী মেয়েকে উত্যক্ত করে আসছিল।
এ ব্যাপারে সাটুরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: হাবিবুর রহমান জানান, ধর্ষিতার মা বাদী হয়ে সাটুরিয়া থানায় জিয়া নামে এক যুবকের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেছে। মেয়েকে ডাক্তারি পরীক্ষার জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি  করা হয়েছে। ধর্ষককে গ্রেফতারের চেষ্টা অব্যহত রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here