সীমান্তে ৫৯ বিজিবি’র হেরোইন, ইয়াবা ও ফেন্সিডিল উদ্ধার !

0
82
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ মাদক বিরোধী অভিযানে চাঁপাইনবাবগঞ্জ জেলার কয়েকটি সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে হেরোইন, ইয়াবা ও ফেন্সিডিল উদ্ধার করেছে চাঁপাইনবাবগঞ্জস্থ রহন পুর ৫৯ বিজিবি সদস্যরা। সোমবার রাতে জেলা চকপাড়া, সোনামসজিদ ও শিয়ালমারা সীমান্ত এলাকায় এই অভিযান চালানো হয়।
রহনপুর ৫৯ বিজিবি ব্যাটালিয়ন এর অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আমীর হোসেন মোল্লা, পিএসসি বিষয়টির সত্যতা নিশ্চিত করে মঙ্গলবার সকালে এক প্রেসনোটে জানান, ৩১ মে আনুমানিক রাত পৌনে ৯টার দিকে চকপাড়া বিওপির নায়েব সুবেদার মোঃ মাসুদ রানা এর নেতৃত্বে টহল দলদায়িত্ব পূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৮৪/১-এস হতে আনুমানিক ১০ গজ বাংলাদেশের অভ্যন্তরে নলডুবি নামক স্থান হতে মালিকবিহীন ১০০ গ্রাম হেরোইন এবং ১৯৮ পিস ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়। উদ্ধার হওয়া হেরোইন এবং ইয়াবা এর আনুমানিক মূল্য- ২ লক্ষ ৫৯ হাজার ৪’শ টাকা।
এছাড়াও একই রাতে (৩১ মে) রাত ১০টা থেকে ১ জুন ভোর ৬টা পর্যন্ত অত্র ব্যাটালিয়নের সহকারী পরি-চালক মোহাম্মদ হাফিজুর রহমান, বিজিবিএমএস এর নেতৃত্বে সোনামসজিদ ও শিয়ালমারা বিওপির দায়িত্ব পূর্ণ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযানে সীমান্তবর্তী সন্দেহজনক এলাকায় মাদকদ্রব্য তল্লাশী কার্যক্রম পরিচালনা করা হয়।
অভিযানকালে ভোর রাত ৫টার দিকে শিয়ালমারা বিওপির দায়িত্বপূর্ণ এলাকা সীমান্ত পিলার ১৮৭/১৭-এস হতে আনুমানিক ৮০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে শিয়ালমারা মুকুট পাড়া খান বাড়ীর পিছনে খড়ের পালার নীচে লুকায়িত অবস্থায় রাখা ১২০ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার হয়। উদ্ধারকৃত ফেন্সিডিল এর মূল্য ৪৮ হাজার টাকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here