সানির পর এবার মিয়া-জনি সিনস!

0
231

সানি লিওনের পর এবার মিয়া খলিফার নাম কলেজের মেধা তালিকায়! ফের সোশ্যাল মিডিয়ার একটি পোস্ট ঘিরে তুমুল শোরগোল নেটদুনিয়ায়। নেটজনতার প্রশ্ন- হচ্ছেটা কী এসব?

সদ্য আশুতোষ কলেজ এবং দক্ষিণ ২৪ পরগণার বজবজ কলেজের ইংরেজি অনার্সের মেধা তালিকায় সানি লিওনের (Sunny Leone) নাম থাকায় তুমুল বিতর্কের সৃষ্টি হয়েছিল।

সোশ্যাল মিডিয়ার দৌলতে সেই খবর সানির কানে পৌঁছতেই অভিনেত্রী নিজে রসিকতা করে টুইট করে বলেছিলেন যে, “চলো এবার ক্লাসে দেখা হবে!” আর সেই বিতর্কের রেশ কাটতে না কাটতেই এবার রাজ্যের আরও এক কলেজের মেধাতালিকায় একাধিক পর্নস্টারের নাম দেখে প্রায় চোখ কপালে ওঠার জোগাড়!

কে নেই সেই তালিকায়? সানি লিওনে, মিয়া খলিফা (Mia Khalifa), জনি সিনস-সহ ৪ পর্নস্টারের নাম জ্বলজ্বল করছে বারাসত গভর্নমেন্ট কলেজের মেরিট লিস্টে। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি ভাইরাল হতেই ফের সমালোচনা শুরু হয়।

এই ঘটনার রেশ ধরে কলেজ কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হলে পুরো বিষয়টিকেই তাঁরা ভুয়ো বলে উড়িয়ে দেন। তাঁদের দাবি, কলেজের মেধাতালিকায় এরকম কারও নাম নেই!

এপ্রসঙ্গে কলেজ কর্তৃপক্ষ সাফ জানিয়ে দিয়েছে যে, “কেউ বা একদল ব্যক্তি কলেজের নাম ও ভাবমূর্তি কলঙ্কিত করার চেষ্টা করছে। মেধা তালিকায় এমন কোনও নাম নেই। সোশ্যাল নেটওয়ার্ক সাইটে একটি ভুয়ো এডিটেড মেধা তালিকার কপি পোস্ট করে কুৎসা ছড়ানো হচ্ছে!

কলেজের ঐতিহ্য ও সুনাম কালিমালিপ্ত এবং কলঙ্কিত করার স্বার্থেই তাদের এমন কাণ্ড কীর্তি।” ঘটনার জেরে ইতিমধ্যেই বারাসত থানার সাইবার ক্রাইম বিভাগে কলেজ কর্তৃপক্ষের তরফে অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা গিয়েছে।

প্রসঙ্গত, যে পোস্টটিকে ঘিরে বিতর্কের সূত্রপাত। সেই পোস্টের ছবিতে পর্নস্টারের নামের পাশাপাশি যে রেজিস্ট্রেশন নম্বরগুলো দেওয়া রয়েছে, তা ঘেঁটে দেখা গিয়েছে বাস্তবে সেই রোল নম্বর অনুযায়ী আদতে ছাত্রছাত্রীদের নাম রয়েছে। বারাসত গভর্ন মেন্ট কলেজ কর্তৃপক্ষের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here